আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:০৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ছাত্রকে বলাৎকার, শিক্ষক জেলে

ছাত্রকে বলাৎকার, শিক্ষক জেলে


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৩/২০২২ , ১১:৫০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ মিজানুর রহমান মিন্টু: পঞ্চগড়ে ছাত্রকে বলাৎকারের অভিযোগে ইয়াছিন আরাফাত (৩৩) নামে এক মাদরাসার শিক্ষককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তার বাড়ি নীলফামারী জেলার গোরগ্রাম মাঝাপাড়া এলাকায়। সে পঞ্চগড় সদর উপজেলার একটি হাফেজিয়া মাদরাসার শিক্ষক।

সোমবার (২১ মার্চ) দুপুরে পঞ্চগড় চিফ জুডিশিয়াল আদালতের বিচারক হুমায়ুন কবীর সরকার তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

গতকাল রোববার (২০ মার্চ) গভীর রাতে ওই শিক্ষকের নামে পঞ্চগড় সদর থানায় ছাত্রের বাবা বাদী হয়ে  নারী শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার অপরাধে মামলা দায়ের করেন। এর আগে পরিবারের অভিযোগে ইয়াছিন আরাফাতকে আটক করা হয়।

মামলা অভিযোগে জানা গেছে, ১২ বছর বয়সী সদর উপজেলার ডুডুমারি এলাকার হাফেজিয়া মাদরাসায় পড়াশুনা করছিল। গত ১১ মার্চ রাতে মাদরাসার সব ছাত্র যখন ঘুমিয়ে পড়েছিল, এ সময় শিক্ষক ইয়াছিন পা টিপে দেওয়ার কথা বলে ওই ছাত্রকে শিক্ষকের কক্ষে নিয়ে যায়। এরপর রাত আনুমানিক চারটার দিকে ছাত্রকে বলাৎকার করে। পরদিন ওই ছাত্র বাড়িতে চলে যায়। বাড়িতে পাঁচ দিন থাকার পর গত ১৯ মার্চ ছাত্রের বাবা আব্দুল লতিফ মাদরাসা যাওয়ার কথা বলে কিন্তু ছাত্র তার বাবাকে সাফ জানিয়ে দেয় ওই মাদরাসা আর পড়তে যাবে না। সেই সঙ্গে ছাত্র তারা বাবাকে বলে যে  শিক্ষক তাকে   বলাৎকার করেছে।  এরপর আব্দুল লতিফ ওই মাদরাসার সভাপতিসহ সকল শিক্ষককে জানায়। বিচার না পেয়ে সেই অভিভাবক পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করে।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া  জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত মাদরাসার শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই মাদরাসার শিক্ষকের ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

Comments

comments

Close