আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৪৯
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘নিখোঁজ’ সিরিজে অভিনয়ের ভিন্নতায় চমক দেখালেন মাসুম রেজওয়ান

‘নিখোঁজ’ সিরিজে অভিনয়ের ভিন্নতায় চমক দেখালেন মাসুম রেজওয়ান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৩/২০২২ , ৯:৪৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার গল্প নিয়ে রিহান রহমান তৈরি করেছেন ‘নিখোঁজ’ সিরিজ। নামী অভিনয়শিল্পীদের একত্র করেছে ‘নিখোঁজ’, আছেন আফসানা মিমি, শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, শ্যামল মাওলা, খায়রুল বাসার, অর্চিতা স্পর্শিয়া, শিল্পী সরকার অপু। ‘নিখোঁজ’ সিরিজে তাঁদের সঙ্গে অভিনয় করে চমক দেখিয়েছেন মাসুম রেজওয়ান।

মাসুম রেজওয়ান প্রথম টেলিভিশনে অভিনয় করেন ২০১৯ সালে। প্রথম নাটক মুহম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘আজ পুতুলের জন্মদিন’। এ পর্যন্ত বেশ কিছু নাটক আর ১৬টিরও বেশি বিজ্ঞাপনে হাজির হয়েছেন মাসুম রেজওয়ান। তবে ছয় পর্বের ‘নিখোঁজ’ তাঁর প্রথম বড় আয়োজনের কাজ। এতে মাসুম অভিনয় করেছেন সাইফ চরিত্রে।

সাইফ স্কুলপড়ুয়া ছেলে। পড়াশোনার পাশাপাশি ক্রিকেট তাঁর ধ্যানধারণা। একটি ছিমছাম ছুটির দিনে সাইফের বাবা ফারুক আহমেদ তাঁর পরিবারের সঙ্গে দুপুরে খেতে বসেছেন। এ সময় একদল অচেনা লোক পুলিশের পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় তার বাবাকে। সেখান থেকে মূল ট্র্যাজেডি শুরু হয়।


বাবা নিখোঁজের পর সে একাকিত্বের মধ্যে পড়ে যায়। একাকিত্ব কাটিয়ে উঠতে আবার স্কুলে যাওয়া শুরু করে সে। কিন্তু তার বাবাকে পুলিশ ধরে নিয়ে গেছে সেই খবর স্কুলে ছড়িয়ে পড়ে। সবাই ভাবে, তার বাবা একজন অপরাধী। স্কুলের বন্ধুবান্ধব, পাড়ার দোকানদার থেকে শুরু করে স্কুলের সবাই তার সঙ্গে বিরূপ আচরণ করে। এসব পরিস্থিতির মধ্য দিয়ে যেতে যেতে একসময় সাইফ খারাপ চক্রের মধ্যে পড়ে যায়। সে মাদক সেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে।

সাইফ চরিত্রে অভিনয় প্রসঙ্গে মাসুম রেজওয়ান বলেন, ‘এই সিরিজে বাঘা বাঘা সব অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করাটা খুব এক্সাইটিং ছিল। বড় অভিনেতারা যে মনের দিক থেকে আরও বড় হন, সেটা হয়তো তাঁদের সঙ্গে কাজ না করলে বোঝা যেত না। আমি তাঁদের কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি।’

রেজওয়ান বলেন, ‘আমি খুব বেশি আশাবাদী এই সিরিজটি নিয়ে। আমার কাছে মনে হয়েছে, বর্তমান প্রেক্ষাপটে যে ধরনের কনটেন্ট তৈরি হচ্ছে, তার মধ্যে এই সিরিজ একটি আইকনিক জায়গা তৈরি করবে।’

Comments

comments

Close