আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:০৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা পৌঁছে দিতে সর্বদা কাজ করে যাচ্ছেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ সেরাজুল হক

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা পৌঁছে দিতে সর্বদা কাজ করে যাচ্ছেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ সেরাজুল হক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৩/২০২২ , ৭:১৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আল কাদরি কিবরিয়া সবুজ, পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি:
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও পুলিশী সেবা জনসাধারনকে পৌঁছে দিতে সর্বদা কাজ করে যাচ্ছে পরিশ্রমী, চৌকস পুলিশ কর্মকর্তা “সেরাজুল হক”। তিনি গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ হিসেবে দায়িত্বে রয়েছেন।

ইতিমধ্যে এই কর্মকর্তা ‘পুলিশ জনগণের বন্ধু’ এই স্লোগানে সাধারণ মানুষের কাছে হয়ে উঠেছেন আস্থার ও বিশ্বাসের প্রতীক। সেই সঙ্গে উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পেয়েছেন কর্মদক্ষতা মূল্যায়ন পুরস্কারও। একজন দক্ষতা সম্পন্ন পুলিশ কর্মকর্তা হিসেবে তিনি প্রতিনিয়ত অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন হত্যা মামলার আসামী, ডাকাত, অপহৃত ভিকটীম, পেশাদার চোর, ওয়ারেন্ট ভুক্ত আসামী।

উদঘাটন করেছেন ক্লুলেস মামলার রহস্য, রাত-দিন পরিশ্রম করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা ও থানা থেকে গ্রেফতার করেছেন আন্তজেলা ডাকাতসহ চোর, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহৃত স্কুল ছাত্রী সহ ছিনতাইকৃত চিনি ও ট্রাক উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

যার ফলে অতীতের বিভিন্ন সময়ের চেয়ে বর্তমানে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছেন এই পুলিশ কর্মকর্তা। পরিবারকে সময় দিতে না পারলেও মানুষের জানমাল রক্ষায় ২৪ ঘন্টা পুলিশী সেবা জনসাধারণ’কে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

পরিশ্রমী, উদ্যোমী ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক দৈনিক মতপ্রকাশ পত্রিকার  প্রতিনিধিকে বলেন, “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই স্লোগান’কে বুকে ধারণ করে রাত-দিন পরিশ্রম করে জনসাধারণ’কে সেবা দিয়ে যাচ্ছি। তিনি আরও বলেন, থানায় জিডি করতে, মামলা করতে মানুষকে হয়রানির স্বীকার হতে হয় না। ডিজিটাল বাংলাদেশে ঘরে  বসেই ৯৯৯ কল করলেই পৌঁছে যাচ্ছে পুলিশ। পরিশেষে তিনি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

Comments

comments

Close