আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৪১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় হাত-পা বাঁধা অবস্থায় ভুট্টাক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার

নওগাঁয় হাত-পা বাঁধা অবস্থায় ভুট্টাক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৩/২০২২ , ৭:০৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় ভুট্টাক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফ (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার কাঁশোপাড়া গ্রামের পাশে এক ভুট্টার ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কিশোর ইউসুফ কাঁশোপাড়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামের রিক্সা চালক রেজাউল ইসলামের ছেলে এবং মান্দা চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়,  গতকাল (রবিবার) সকালে গ্রামের কয়েকজন জেলের সাথে পাশ্ববর্তী কাশোপাড়ার এক ব্যক্তির পুকুরে মাছ ধরতে যায় ইউসুফ। মাছ ধরা শেষে দুপুর আড়াইটার দিকে বাড়িতে এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে আবার বিকেল ৪টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সন্ধ্যা হয়ে হয়ে গেলেও ইউসুফ বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন আশে-পাশে তাকে খোঁজাখুজি করে কোন সন্ধান না পেয়ে রাত সাড়ে ৯টার দিকে এলাকায় মাইকিং করে। এর পরদিন  সোমবার  দুপুর সাড়ে ১২টার দিকে ভুট্টাক্ষেতে স্থানীয় কয়েকজন কৃষক হাত-পা বাঁধা ও চোখ এবং গোপনাঙ্গ জখম অবস্থায় ইউসুফ এর মরদেহটি দেখতে পেয়ে পরিবার ও থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে থানা পুলিশ হাত-পা বাঁধা অবস্থায়  ইউসুফ এর মরদেহ একটি ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করেছে। মরদেহটির চোখ এবং গোপন অংশে ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা ঘটনাটি গভীরভাবে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

Comments

comments

Close