আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শৈলকুপায় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শৈলকুপায় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৩/২০২২ , ৮:১০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


তাপস কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকূপা উপজেলার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে ২ টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ধারালো অস্ত্র ও মাদক বিক্রয়ের টাকাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (২০ মার্চ) ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা শৈলকূপা উপজেলার ঝাউদিয়া গ্রামের মৃত মোশাররফ শেখের ছেলে বেল্লাল হোসেন (৩৫) ও হাবিবপুর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে সিজান (২২)।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাড়াগঞ্জ বাজার এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালায়। বাস স্টান্ডের পাশের একটি দোকানের সামনে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বেল্লাল হোসেন এবং সিজান’কে আটক করা হয়।

পরে তাদের দেহ তল্লাসী করে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, তিনটি মোবাইল ফোন, একটি ধারালো অস্ত্র ও মাদক বিক্রির বিপুল পরিমাণ টাকা জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া ও ঝিনাইদহের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে মামলা করে শৈলকূপা থানায় সোপর্দ করা হয়েছে।

Comments

comments

Close