আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বেরোবিতে গুনগুন-রণন বইমেলার উদ্বোধন

বেরোবিতে গুনগুন-রণন বইমেলার উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৩/২০২২ , ৭:৪১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বেরোবি প্রতিনিধি:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘গুনগুন’ ও সাংস্কৃতিক সংগঠন ‘রণন’ এর যৌথ আয়োজনে ৬ দিনব্যাপি গুনগুন-রণন ৫ম বইমেলা-২০২২ শুরু হয়েছে।

রবিবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে এ ফিতা কেটে বই মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশীদ।
উদ্বোধনী অনুষ্ঠানে গুনগুনের সভাপতি উমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে কলা অনুষদের ডিন ও সাংস্কৃতিক সংগঠন রণনের সভাপতি অধ্যাপক ড. তুহিন ওয়াদুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রংপুর সিটি করপোরেশনের মেয়র মুস্তাফিজুর রহমান মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মতিউর রহমান বক্তৃতা করেন।

এছাড়াও বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, লেখক রানা মাসুদ, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইভান চৌধুরী সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, এ বছর বই মেলাটি বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক চত্ত্বরে আয়োজন করা হয়েছে। মেলায় বিভিন্ন প্রকাশনী সংস্থাসহ ২৭টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলার পাশাপাশি প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Comments

comments

Close