আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নরসিংদীর ঘোড়াশালে টিসিবির পণ্য বিক্রি শুরু

নরসিংদীর ঘোড়াশালে টিসিবির পণ্য বিক্রি শুরু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৩/২০২২ , ৬:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃনাজমুল হক মণি: পবিত্র মাহে রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে দেশে নিম্ম আয়ের ১ কোটি পরিবারের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে পলাশ উপজেলায় বিক্রি কার্যক্রমের উদ্বোধন হয়েছে।
রবিবার সকাল ১০টায় ঘোড়াশাল পৌর অডিটরিয়ামে বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন- অতিরিক্ত ঢাকা বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ হেলাল উদ্দিন।
জানা যায়-সরকারের ভর্তুকি মূল্যে ৪৬০ টাকার বিনিময়ে -২ কেজি চাউল,২ কেজি ডাল,২ কেজি তেল ও ২ কেজি চিনি পাবেন উপজেলার কার্ডধারী ৮ হাজার ২৫টি নিম্ম আয়ের পরিবার।
এ সময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌদরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা। ঘোড়াশাল পৌরসভার  মেয়র-আল মুজাহিদ হোসেন তুষার, পৌর কাউন্সিলর মোঃ ইমরান হোসেন।কাউন্সিলর-মোঃবিল্লাল হোসেন।পলাশ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক-এস এম মান্নাম।মহিলা কাউন্সিলর-লিমা বেগম, লিজা আক্তার।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব)মোঃহেলাল উদ্দিন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব দু:খী মানুষের কথা ভাবেন। যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। দেশে ১ কোটি মানুষকে এ পণ্য দেয়া হবে। এ পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমরা একটি কমিটি করে দিয়েছি। তাদের তত্ত্বাবধানে এ কাজটি সম্পন্ন হবে।
ঘোড়াশাল পৌরসভা মেয়র-আল মুজাহিদ হোসেন তুষার বলেন- ডিলারদের মাধ্যমে এসব পণ্য সেল করা হবে। প্রথম মাসে কার্ডধারীরা ২ বার এ সুবিধা ভোগ করবে। পরবর্তীতে সরকারের পক্ষ থেকে অন্যান্য নিত্যপণ্য আইটেম বাড়ালে সেটি ও কার্ডধারীরা কিনতে পারবে।

Comments

comments

Close