আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:০৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বাবাকে হত্যা চেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বাবাকে হত্যা চেষ্টার অভিযোগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৩/২০২২ , ৬:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ইজিবাইক ও সিএনজি চালকের মধ্যে তুচ্ছ ঘটনার মিমাংসা করতে গিয়ে ২ সিএনজি চালকের মারধরের শিকার হয়েছে বালিয়াডাঙ্গীর স্থানীয় সাংবাদিক আল মামুন জীবনের বাবা আব্দুল জব্বার। বর্তমানে তিনি মাথায় গুরুতর জখম নিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী বাজারের থানা রোডের অটোষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। সিএনজি চালক বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের স্কুলপাড়া গ্রামের মকসেদ আলীর ছেলে।

এ ঘটনায় ওইদিন রাতেই সিএনজি চালক শাহাজাহান ও তার ভাই মতিয়র রহমানকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় অভিযোগ করেছেন সাংবাদিক আল মামুন জীবন। সাংবাদিক আল মামুন জীবন আজকের পত্রিকায় বালিয়াডাঙ্গী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক আল মামুন জীবন জানান, বাবা দুই যুগের বেশি সময় ধরে মটর শ্রমিক ইউনিয়নের সদস্য। তিনি বর্তমানে লাহিড়ী রোডের অটোবাইকের চেইন মাস্টারের দায়িত্বে আছেন। শনিবার রাতে বাড়ী ফেরার সময় সিএনজি চালক ওই দুই ভাই ও অটোবাইক চালক মালেকের মধ্যে গাড়ী রাস্তায় রাখাকে কেন্দ্র কের গোলযোগ সৃষ্টি হয়। দুপক্ষের গোলযোগ মিটাতে গেলে সিএনজি চালক  শাহাজাহান ও তার ভাই মতিয়র রহমান সিএনজির রেঞ্জ দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে মাথা ও নাক ফেটে যায়। তাদের এমন আচণে বোঝা যায় আমার বাবাকে তারা মেরে ফেলতে চাইছিল।

উপস্থিত অটোবাইক চালকেরা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে গেলে  অবস্থা আশংকাজনক দেখে চিকিৎসক ঠাকুরগাঁও আধুনিত সদর হাসপাতালে রেফার্ড করে। চিকিৎসকের পরামর্শে বাবার মাথায় সিটি স্ক্যান করা হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ন্যায় বিচার চেয়ে থানায় এজাহার করেছি। আশা করছি পুৃলিশ আইনী ব্যবস্থা নিবে।

এ ঘটনায় স্থানীয়রা সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসামীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, সিএনজি চালক ও অটোবাইক চালকদের মধ্যে  এক ধরনের দ্বন্দ রয়েছে। চেইনমাস্টার হিসেবে আমাদের সদস্য সেটা সমঝোতা করে দিচ্ছিলেন। উচ্ছৃংখল দুই ভাই মারধর করে অন্যায় করেছে। আমরা সাংগঠনিক ভাবে এর বিচার দাবি করছি। তা না হলে শ্রমিকরা আন্দোলনে নামবে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, দুই পক্ষই  অভিযোগ জমা দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close