আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:১২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গোবিন্দগঞ্জে টিসিবি’র পন্য বিতরনের শুভ উদ্বোধন

গোবিন্দগঞ্জে টিসিবি’র পন্য বিতরনের শুভ উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৩/২০২২ , ৩:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি:
প্রধানমন্ত্রীর কার্যালয় ও বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আসন্ন রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় পণ্যেও মূল্য সহনীয় পর্যায়ে রাখতে সারাদেশে ১ কোটি উপকারভোগীদের মাধ্যে টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রয় করা হবে। ইতিমধ্যে উপজেলা যাচাই-বাছাই কমিটির উপকারভোগীদের তালিকা প্রণয়ন করা হয়েছে।
উক্ত কার্যক্রমের অংশ হিসেবে গোবিন্দগঞ্জ উপজেলার ১৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ৪০ হাজার ৯ শ ৩০ টি পরিবার ৫৫ টাকা দরে ২ কেজি চিচি, ৬৫ টাকা দরে ২ কেজি মসুরের ডাল, ৫০ টাকা দরে ২ কেজি ছোলা ও ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল পাবেন। এ কার্যক্রম আজ ২০ মার্চ রবিবার থেকে এক যোগে শুরু হয়েছে। এ জন্য ৩ টি ইউনিয়নের জন্য একজন করে মোট ৬ জন টিসিবির ডিলার নিয়োগ করেছে সরকার। ডিলারগন প্রতিটি ইউনিয়নে ৩ টি করে ভেনু করে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিতরন কার্যক্রম চলবে।
রবিবার ২০ মার্চ টিসিবি বিতরনকারী প্রতিষ্ঠান ডিলার মেসার্স এন আর ট্রেডার্স এর সত্বাধিকারী আলহাজ্ব খায়রুল বসার নয়ন,ট্যাগ অফিসার সাকোয়াত হোসেন উপজেলার নাকাই ইউনিয়নের শীতল গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ১০ টায় টিসিবি,র পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন।
প্রতিটি কার্ডধারীকে ৫৫ টাকা দরে ২ কেজি চিচি, ৬৫ টাকা দরে ২ কেজি মসুরের ডাল, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল মোট ৪৬০ টাকায় ৬ কেজি পণ্য দেয়া হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন নাকাই ইউনিয়ন পরিষদের ১ নং প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য শরিফুল ইসলাম, আমিনুল ইসলাম, শাহজাহান আলী ও সচিব রিপন প্রমূখ।

Comments

comments

Close