আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:২৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নেত্রকোনায় আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ২৫

নেত্রকোনায় আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ২৫


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৩/২০২২ , ৫:১২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আলী আজগর, নেত্রকোনা:

নেত্রকোনার কেন্দুয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ মার্চ) দুপুরের দিকে জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউপির জুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় উভয় পক্ষে অন্তত ২০/২৫ আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন ও কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজসহ থানা পুলিশ।

সংর্ঘষ নিয়ন্ত্রণ আনতে পুলিশ ১৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছেন। আহতদের মধ্যে হালিমা আক্তার, আব্দুস সালাম, হাসিনা আক্তার, সুজনা আক্তার, আবুল হাশেম, শিপন মিয়া, সুজা উদ্দিন, এনামুল হক, রেখা আক্তার, সবুজ মিয়া, রোকিয়া আক্তার, বাবুল মিয়া, রবি মিয়া, হাবিবুর রহমান ও রুমান মিয়া কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

ওই আহতদের মধ্যে ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে কর্তব্যরত চিকিৎসক।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, জুড়াইল গ্রামের মতিউর মিয়ার লোকদের সঙ্গে সেলিম মেম্বারের লোকদের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার ও মসজিদের হিসাব-নিকাশ নিয়ে বিরোধ চলছিল । এরই জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

তিনি আরো জানান,সংঘর্ষ নিয়ন্ত্রণে  আনতে ১৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়েছে। এঘটনায় অন্তত ২০/২৫ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে।

Comments

comments

Close