আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মদনে ইজিবাইক ছিনতাইকারী গ্রেপ্তার

মদনে ইজিবাইক ছিনতাইকারী গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৩/২০২২ , ৫:১০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আলী আজগর:

নেত্রকোনার মদনে জাহাঙ্গীর আলম( ২৫) নামের এক ইজিবাইক ছিনতাইকারীকে আটক করেছেন মদন থানা পুলিশ।গত ১৮ মার্চ  শুক্রবার বিকাল ৩ টার দিকে ইজিবাইক চালককে অজ্ঞান করে, ইজিবাইকটি ছিনতাই করে পালানোর সময় মদন উপজেলার বড় খাগুড়িয়া এলাকাবাসীর সহযোগিতায় (ইজিবাইক) ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।

আটককৃত জাহাঙ্গীর আলম ঈশ্বরগঞ্জ থানাধীন মাছিমপুর গ্রামের লিটন মিয়ার ছেলে ।

গত শুক্রবার আনুমানিক বিকাল ৩টার দিকে যাত্রীবেশে জাহাঙ্গীর আলম ও অজ্ঞাত দুই যুবক মিলে, মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আঁখাশ্রী গ্রামের পাশে আবুল হোসেনের ভাড়ায় চালিত ইজিবাইকে উঠে।

পরে তাকে অজ্ঞান করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।

ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় খাগুরিয়া যাওয়ার প্রাক্কালে ছিনতাইকারীর তিন সদস্যের মধ্যে ২জন দ্রুত পালিয়ে যায়, এবং এলাকাবাসির সহযোগিতায় ইজিবাইক ছিনতাইকারী জাহাঙ্গীর আলম কে থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

ইজিবাইক চালক আবুল হোসেন মদন উপজেলার ফতেপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত শহর উদ্দিনের ছেলে , বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন আবুল হোসেন।

ভুক্তভোগী আবুল হোসেনের বড় ভাই আবু তাহের( ৬০) বাদী হয়ে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে, মদন থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম বলেন, ছিনতাইকারী জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Comments

comments

Close