আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৩৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে ৫ মাদক কারবারি গ্রেপ্তার

নবীনগরে ৫ মাদক কারবারি গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৩/২০২২ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় বিশেষ অভিযানে ১৩ লিটার দেশীয় চোলাই মদ ও ২ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে নবীনগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৯ মার্চ) নবীনগর থানার এস আই মোঃ মনিরুল ইসলাম এবং এস আই মোঃ রনি সোরে রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নবীনগর পৌরসভার ভোলাচং গ্রামের ০৯নং ওয়ার্ডস্থ বাছির মিয়ার বাড়ি থেকে ৩,৯০০ টাকা মূল্যের ১৩ লিটার দেশীয় চোলাই মদসহ ভোলাচং গ্রামের মৃত ছন্দু মিয়ার ছেলে মোঃ বাছির মিয়া(৭২), মোঃ ফজলুল হকের ছেলে মোঃ রুবেল মিয়া(৩০), অনিল চন্দ্র দাসের ছেলে রিপন চন্দ্র দাস(২৫) কে গ্রেপ্তার করেন।

অপরদিকে নবীনগর থানার এসআই মোঃ নাজিম উদ্দিন ও এ এস আই মোঃ খলিলুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের চৌধুরী পাড়ার কাঠাল বাগান সংলগ্ন ব্রীজ থেকে ২৪,০০০ টাকা মূল্যের ০২ কেজি গাঁজাসহ বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের কল্যানপুর গ্রামের মৃত আঃ সহিদ মিয়ার ছেলে আব্দুল হাকিম(৪৮) এবং নবীনগর উপজেলার ভাদুঘর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে হাবিব মিয়া(৩৬) কে গ্রেপ্তার করেন।

এছাড়াও নবীনগর উপজেলার বন্দে বাহেরচর গ্রামের আব্দুর রহিমের ছেলে এজাহার ভুক্ত আসামী শরীফ মিয়া(৩৫) কে গ্রেপ্তার করা হয়।

নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এ মামলা রুজু করে, গ্রেফতারকৃত সকল আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

Comments

comments

Close