আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৩৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কমিটিতে পদ দেওয়ার কথা বলে পঞ্চাশ হাজার টাকা নেওয়ার অভিযোগ

কমিটিতে পদ দেওয়ার কথা বলে পঞ্চাশ হাজার টাকা নেওয়ার অভিযোগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০৩/২০২২ , ৭:০৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বনানী (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকা মহানগর উত্তরের ২০নং ওয়ার্ড শ্রমিক লীগের কমিটিতে পদ দেওয়ার কথা বলে ৫০ হাজার টাকা নিয়েছেন বনানী থানা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মোল্লা। এমন অভিযোগ করেছেন, ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (শামীম)। পদ না পেয়ে টাকা ফেরত চেয়েছেন তিনি।

মিজানুর রহমান শামীম অভিযোগ করেন, চলতি মাসে বনানী থানার অন্তর্গত ২০ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে তাকে সাধারণ সম্পাদকের পদ দেওয়ার কথা বলে পঞ্চাশ হাজার টাকা নেন নাসির উদ্দিন মোল্লা। কিন্তু নতুন কমিটিতে সাধারণ সম্পাদক করা হয় অন্যজনকে। এমনকি ওই কমিটির কোনো পদেই তিনি নেই।

কমিটিতে পদ না পেয়ে শামীম নাসিরের কাছে পঞ্চাশ হাজার টাকা ফেরত চান। নাসির সেই টাকা ফেরত না দিলে গত বুধবার (০৯ মার্চ) দু’জনের বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতিতে নাসিরের মাথা ফেটে যায়।

এ ঘটনার পর নাসির উদ্দিন মোল্লা বনানী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মামলা নং ১০/১০-০৩-২০২২। সেখানে পাওয়া যায় অন্যরকম তথ্য। বনানী থানার ওসি বরাবর লিখিত অভিযোগে নাছির উদ্দিন মোল্লা উল্লেখ করেছেন, (১) মিজানুর রহমান শামীম, পিতা-অজ্ঞাত, মাতা-অজ্ঞাত, ঠিকানা বাসা- আইপিএইচ স্কুলের পিছনে, সাততলা, মহা: (২) সাহাবুদ্দিন, পিতা-অজ্ঞাত, মাতা-অজ্ঞাত, ঠিকানা বাসা-আইপিএইচ কোয়ার্টার পুস্কুনি পাড়, মহাখালী। (৩) রফিক, পিতা-সোবহান, মাতা-অজ্ঞাত, ঠিকানা- আইপিএইচ কোয়ার্টার (মন্দিরের সামনের বাসা) মহাখালী, ঢাকা।
পূর্ব বিবাদের জের ধরে আজ (৯ মার্চ) বিবাদীগণ পুকুরপাড় সাততলা বস্তিতে দুপুর সাড়ে ১২ টায় আমি রিক্সা দিয়ে যাওয়ার সময় আমার রিক্সার পিছন থেকে চাপাতি, লোহার রড, লোহার শিকল দ্বারা অতর্কিত হামলা করে। ফলশ্রুতিতে আমার মাথায় ও হাতে কোপ দেওয়ায় আমার মাথায় ও হাতে ব্যাপক জখম হয়েছে। পরবর্তীতে ঢাকা মেডিকেল এ চিকিৎসা নিলে আমার মাথায় ৪ টি সেলাই দেওয়া লাগে। প্রাথমিক চিকিৎসা ও পরিবারের সাথে পরামর্শ করে থানায় এসে বিষয়টি লিপিবদ্ধ করতে বিলম্ব হয়।

এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া বলেন, লিখিত অভিযোগ পেয়ে এসআই আফজালকে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি।

শামীমের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নেওয়ার অভিযোগ মিথ্যা বলে দাবি করেন নাসির উদ্দিন মোল্লা। তিনি বলেন, মিজানুর রহমান শামীম ২০ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। এছাড়া গত ১২ জানুয়ারি, ২০নং ওয়ার্ড শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই ক্ষোভ থেকেই আমার উপর প্রতিশোধ নিতে পরিকল্পিত ভাবে হামলা করেছে। এখন নিজের দোষ ধামাচাপা দিতে এসব অভিযোগ করছে।

 

Comments

comments

Close