আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:৩৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঘোড়াঘাটে দুই গৃহবধুর লাশ উদ্ধার

ঘোড়াঘাটে দুই গৃহবধুর লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০৩/২০২২ , ৫:৫২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে একই দিনে পৃথক স্থান থেকে ২ গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
মৃতরা হলেন- শারমিন আক্তার (১৮) ও কহিনুর অক্তার (২৮)। শারমিন উপজেলার ৪নং ইউপির ভোতরা দিঘিপাড়া গ্রামের ইউসুফ আলীর স্ত্রী এবং কহিনুর পৌর এলাকার কাদিমনগর গ্রামের রঞ্জু মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বড় হরিনাথপুর গ্রামের মাহাবুব মিয়ার কন্যা শারমিন আক্তার (১৮) এর অসম্মতিতে ঘোড়াঘাট উপজেলার ৪নং ইউপির ভোতরা দিঘিপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে ইউসুফ আলীর সাথে ১ মাস ৩ দিন পূর্বে বিয়ে হয়েছিল। গত বুধবার ইউসুফ আলী তার স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে আসে। এর পরেরদিন বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে শারমিন আক্তারের গলায় ওড়না দিয়ে পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা ঘোড়াঘাট থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
অপর দিকে ঘোড়াঘাট পৌর এলাকার কাদিমনগর গ্রামের রঞ্জু মিয়ার স্ত্রী কহিনুর (২৮) এর মাথার সমস্যার কারনে বেশ কিছুদিন পূর্বে চিকিৎসার জন্য তার বাবার বাড়ীতে রেখে আসে। সেখানে তার মাথার সমস্যা আরও বেড়ে যাওয়ায় পৌর এলাকার জমিলাপুর ফরেস্ট এলাকার উচাপাড়া গ্রামে তার বড় বোনের বাড়ীতে রেখে চিকিৎসা চালাচ্ছিল। এরই ধারাবাহিকতায় গত বুধবার গভীর রাতে তার সন্তানদের কান্নাকাটি শুনে বাড়ীর লোকজন এসে দেখে কহিনুর বিছানায়  নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ীর পার্শ্বে ফরেস্ট বাগানে তার লাশ দেখে থানায় সংবাদ দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
এ বিষয়ে, ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফুল ইসলাম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবু হাসান কবির, ৪নং ইউপি চেয়ারম্যান অসাদুজ্জামান ভুট্টু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দুটি ইউডি মামলা রুজু করে লাশ দুটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close