আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বামনায় ছাত্রদল নেতাকে নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন,স্বেচ্ছায় পদত্যাগ ছাত্রলীগ নেতাদের

বামনায় ছাত্রদল নেতাকে নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন,স্বেচ্ছায় পদত্যাগ ছাত্রলীগ নেতাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০৩/২০২২ , ৫:৪১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বরগুনা প্রতিনিধি:  ত্যাগীদের মূল্যায়ন না করে ছাত্রদল নেতাকে নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে এমনটাই দাবি স্থানীয় ছাত্রলীগ নেতাদের।দীর্ঘ ৮ বছর পর গত ১৪/৩/২০২২ ইংরেজি তারিখ বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতি /সম্পাদকের সাক্ষরে বামনা উপজেলার অন্তর্ভুক্ত ১ নং বুকাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি প্রকাশ করা হয়। উক্ত কমিটিতে পদবঞ্চিতরা অনেকেই স্বেচ্ছায় পদত্যাগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ নিজ আইডি থেকে পোস্ট দিয়েছেন।পরে দেখা গেছে শিভির হাওলাদার নামের এক উপজেলা ছাত্রদল নেতার নাম সহ ইউনিয়ন ছাত্রলীগ কমিটি গঠন করা হয়েছে।শিভির হাওলাদার  উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য।

ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাঈম বলেন,  সবুজ এর  নাম দেখলাম রেজুলেশন করে আওয়ামী লীগ এর নেতৃবৃন্দরা সাক্ষর করেছেন , সে নাকি কোনদিন ছাত্রলীগ করে নাই ।প্রশ্ন হলো এই ঘটনা গুলো যদি সত্যিই হয়ে থাকে তাহলে সবার সামনে এইসব বিতর্কিত লোকজন কমিটিতে কিভাবে স্থান পেল?এদের ছাড়া কি ছাত্রলীগ করার মত কোন লোকজন ছিল না?

নাম প্রকাশে অনিচ্ছুক এক সাবেক ছাত্রলীগ নেতা বলেন , দলীয় কোন্দল থাকার কারণে  ক্ষমতার অপব্যবহার করে সিনিয়রদের সরিয়ে এই শিশু কমিটি গঠন করা হয়েছে।

Comments

comments

Close