আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ব্রাহ্মণবাড়িয়া’য় সক্রিয় ভয়ংকর আটোরিক্সা ছিনতাই চক্র!

ব্রাহ্মণবাড়িয়া’য় সক্রিয় ভয়ংকর আটোরিক্সা ছিনতাই চক্র!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৩/২০২২ , ১২:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বিপ্লব নিয়োগী তন্ময়:
ব্রাহ্মণবাড়িয়া জেলার পশ্চিমাঞ্চলের উপজেলা নবীনগর ও বান্ছারামপুর।এ দুটি উপজেলায় সক্রিয় ভয়ংকর এক অটোরিক্সা ছিনতাই চক্র।
একের পর এক অটোরিক্সা চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটলেও অপরাধীদের শনাক্ত ও চুরি কিংবা ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধারে তেমন কোনো সাফল্য দেখাতে পারছেনা পুলিশ।
কিছুদিনের ব্যবধানে এই দুই উপজেলায়  অটোরিক্সা ছিনতাইকারীদের হাতে প্রাণ হারায় ৩ জন অটোরিক্সা চালক।
গত ৯ আগষ্ট বান্ছারামপুর উপজেলার আইয়ুবপুর মধ্যপাড়ার মানিক মিয়ার একমাত্র পুত্র মারুফ (১২)কে হত্যা করে অটোরিক্সাটি ছিনতাই করে একটি চক্র।পরবর্তীতে নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের মানিকনগর এলাকা থেকে ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার ও হত্যাকান্ডে জড়িত চার দূর্ধষ খুনিকে সনাক্ত করে পুলিশ।মারুফ হত্যাকান্ডে জড়িত দুই আসামী আটক হলেও অপর দু’জন পালাতক।
গত ২৮ ফেব্রুয়ারি নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নূরজাহানপুর গ্রামের মৃত নোয়াব আলীর পুত্র আশিক (১৩)হত্যা করে তার অটোরিক্সা ছিনতাই করে একটি চক্র।
পুলিশ এখন পর্যন্ত আশিক হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত ও ছিনতাইকৃত অটোরিক্সাটির হদিস করতে পারেনি।
 জেলার বান্ছারামপুর উপজেলার আকানগর গ্রামের এরশাদ মিয়ার একমাত্র পুত্র শরিফ উদ্দীন গতকাল ১৪/৩ সোমবার থেকে নিখোঁজ ছিলো।
আজ মিললো তার মৃতদেহ!  পরিবারের লোকজন জানান-গতকাল সকালে অটোরিক্সা নিয়ে বের হবার পর তার আর খোঁজ মেলেনি।আজ ১৫ মার্চ সকালে পাহাড়িয়াকান্দি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় ঝোপের পাশে ক্ষতবিক্ষত অবস্থায় শরিফের লাশ পাওয়া যায়।খবর পেয়ে বান্ছারামপুর থানাপুলিশ লাশ উদ্ধার করে জেলা মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।
বান্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজু আহাম্মেদ দৈনিক মতপ্রকাশ কে জানান-খুন করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনাগুলো উদ্বেগজনক। আমরা দ্রুত সময়ের মধ্যে খুনিদের শনাক্ত ও গ্রেপ্তার করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

Comments

comments

Close