আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৩৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বরগুনায় ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা, বৃদ্ধ গ্রেফতার

বরগুনায় ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা, বৃদ্ধ গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৩/২০২২ , ৮:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ আল আমিন হোসেন, বামনা বরগুনা প্রতিনিধি:

বরগুনার বামনায় আবু সালাম (৫০) নামে এক পান ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যার অভিযোগে আব্দুল ওহাব আলী (৭০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৩ মার্চ) বিকেল কাঠালিয়া উপজেলার আমুয়া বন্দর থেকে তাকে গ্রেফতার করে বামনা থানা পুলিশ।

নিহত আবু সালাম (৫০) উপজেলার মধ্য আমতলি গ্রামের মৃত আ. আজিজের ছেলে। তিনি উপজেলার বিভিন্ন হাটে-বাজারে পান ফেরি করে বিক্রি করতেন।

এর আগে শনিবার (১২ মার্চ) রাতে নিহত ফেরিওয়ালার ভাই শুকুর মিয়া বাদী হয়ে বামনা থানায় প্রতিবেশী আব্দুল ওহাব আলীকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪ মার্চ বিকেলে জমি নিয়ে বিরোধের জেরে পান বিক্রেতা আবু সালামের সাথে প্রতিবেশী ওহাব আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় ওহাব আলী মাটি কাটার কোদাল দিয়ে সালামের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে আটদিন চিকিৎসা শেষে শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় তিনি মারা যান। রবিবার (১৩ মার্চ) সকালে ময়নাতদন্ত শেষে তার মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

মধ্য আমতলী গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সচিব মো. রফিক হাসান বলেন, এই হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামির বিরুদ্ধে ইতিপূর্বেও হত্যাকাণ্ড সংগঠিত করার অভিযোগ রয়েছে।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম বলেন, শনিবার রাতে মামলা হওয়ার সাথে সাথে পুলিশ অভিযুক্ত আসামিকে রবিবার বিকেলে আমুয়া থেকে গ্রেফতার করে।

Comments

comments

Close