আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৪১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, শ্রমিক নিহত

নওগাঁয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, শ্রমিক নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/০৩/২০২২ , ৮:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে চাপা পড়ে আকাশ মন্ডল (২৩) নামে এক শ্রমিক নিহত হয়েছে।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মান্দা-নিয়ামতপুর সড়কের কানারমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ মন্ডল উপজেলার পরানপুর ইউনিয়নের জিওল গ্রামের লালচান মন্ডলের ছেলে। এছাড়া নিহত আকাশ ঘাটকৈর মোড়ে অবস্থিত জীবন কুন্ডুর ইটভাটার ট্রাক্টরে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইট ভাটা থেকে ট্রাক্টরে ইটবোঝাই করে চালক মামুনসহ শ্রমিক মারুফ ও আকাশ নিয়ামতপুরের দিকে যাচ্ছিলেন। পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কানার মোড় নামক স্থানে পৌঁছলে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই চাপা পড়ে আকাশ মারা যান। এসময় ট্রাক্টরের চালক মামুন ও আরেক শ্রমিক মারুফ পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ মদেহ উদ্ধার করে এবং ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খরব পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শ্রমিক আকাশের মরদেহ উদ্ধার করে থানা নেয়া হয়েছে। আর ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ট্রাক্টরটির চালক ও শ্রমিক ঘটনার পর পালিয়ে যায়। আর আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

Close