আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:০২
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি গণতন্ত্রের বাগান থেকে রাজাকার-জঙ্গিদের বিতাড়িত করতে হবে

গণতন্ত্রের বাগান থেকে রাজাকার-জঙ্গিদের বিতাড়িত করতে হবে


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/০৩/২০২২ , ১২:২৮ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


রাজা মিয়া রাজ: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজদের, রাজনৈতিক দল থেকে গুন্ডা এবং গণতন্ত্রের বাগান থেকে রাজাকার-জঙ্গিদের বিতাড়িত করতে হবে। তাহলেই রাজনৈতিক শান্তি আসবে।

শনিবার (১২ মার্চ) দুপুরে সিলেটের দরগাহ গেটের শহীদ সোলেমান হলে সিলেট জেলা ও মহানগর জাসদ আয়োজিত ‘অগ্নিঝরা মার্চ’ স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, ফুলের বাগানে যেমন শূকর যায় না, তেমনি গণতন্ত্রের বাগানে রাজাকার-জঙ্গি যায় না। নির্বাচন ও গণতন্ত্রকে রাজাকার, জঙ্গি, দুর্নীতিবাজদের রক্ষার ঢাল বানাবেন না।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের চিরশত্রু জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠীকে দমনের যুদ্ধে আছি। এরা এখনো বাংলাদেশ রাষ্ট্রের মীমাংসিত বিষয়ের ওপর আঘাত করছে। তাই এই যুদ্ধের ভেতরেই যথাসময়ে নির্বাচনও করতে হবে

জাসদের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলা সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে এবং মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আনোয়ার, যুক্তরাজ্য জাসদের সভাপতি হারুনুর রশিদ, মৌলভীবাজার জেলা জাসদের সভাপতি আব্দুল হক, যুক্তরাষ্ট্র জাসদের সাবেক সভাপতি আব্দুল মোছাব্বির, সিলেট জেলা জাসদের সহসভাপতি মজির উদ্দিন আনসার, ফরিদ উদ্দিন, মহি উদ্দিন আহমদ,আমিরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় সহসম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী।

Comments

comments

Close