আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৪৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সিলেট বিভাগ বাক প্রতিবন্ধী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

বাক প্রতিবন্ধী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৩/২০২২ , ৮:৪২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সিলেট বিভাগ


রুবেল আহমদ, সিলেট জেলা প্রতিনিধি :

এলিট ফোর্স র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-৯  শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি অভিযানিক দল  শুক্রবার  জেলার কমলগঞ্জ থানার চাতলা এলাকা থেকে প্রতিবন্ধী ধর্ষণ মামলার প্রধান আসামী রজত ধর  কে গ্রেফতার করেছে।

র‍্যাব-৯ মিডিয়া অফিসার  এসপি সোমেন মজুমদার  জানান  মৌলভীবাজার জেলার কমলগঞ্জের রজত ধর (৫০) এর নিজ বাড়ীতে গৃহকর্মী কাজে  নিয়োজিত বাক প্রতিবন্ধী   রানী শব্দকর (২৫) ০৬ মাসের অন্তঃসত্তা হওয়ার অভিযোগে ওই প্রতিবন্ধীর পিতা পরিন্দ্র শব্দকর বাদী হয়ে গত ০৫ মার্চ, ২০২২তারিখে কমলগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
তার সুত্র ধরে শুক্রবার (১১ মার্চ, ২০২২) তারিখে ৪ ঘটিকার সময় গোয়েন্দা তথ্যর ভিত্তিতে  র‍্যাব থাকে গ্রেফতার করে।

জানা যায়, প্রায় ৯-১০ মাস পূর্বে মৌলভীবাজারের কমলগঞ্জ থানাধীন উবাহাটা সাকিনস্থ রজত ধর এর বাড়িতে গৃহকর্মী হিসেবে ভুক্তভোগীর পিতা পরিন্দ্র শব্দকর তার বাক প্রতিবন্ধী মেয়ে রানী শব্দকর কে কাজে দেয়। গৃহকর্মী হিসেবে ভুক্তভোগী রানী শব্দকর কাজে যোগদানের পর থেকে রজত ধর তার দিকে কু-দৃষ্টি দেয়। পরবর্তীতে রজত ধর ভুক্তভোগীকে গত জুলাই মাস থেকে বিভিন্ন প্রলোভন দিয়ে তার বাড়ীতে একাধিকবার ধর্ষণ করে।
এরই প্রেক্ষিতে গত ডিসেম্বর মাস থেকে ভুক্তভোগী বাক প্রতিবন্ধী কাজে যাওয়া বন্ধ করে দেয় এবং তার শারীরিক অবস্থার পরিবর্তন হওয়ায় পরিবারের লোকজনের সন্দেহ হলে তাকে পৌরশহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করে পরীক্ষা-নিরীক্ষা শেষে পরীক্ষা রিপোর্টে দেখা যায় ঐ বাক প্রতিবন্ধী কিশোরী ০৬ মাসের অন্তঃসত্তা।

গ্রেফতারকৃত ধর্ষককে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহনের জন্য মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

Close