আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে শতাধিক বিধবাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

নবীনগরে শতাধিক বিধবাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৩/২০২২ , ৮:১৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বিপ্লব নিয়োগী তন্ময়: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতিতে অসহায় হয়ে পড়েছে সাধারন মানুষ।পণ্যমূল্য ক্রয় ক্ষমতার বাইরে চলে যাওয়ায় অভাবগ্রস্ত , স্বামী পরিত্যাক্তা- বিধবা শতাধিক পরিবারে বরাবরের মতো এবারো খাদ্য সহায়তা দিলেন দানবীর মতিন ভূঁইয়া।
১০ মার্চ-২০২২ ইং, বৃহস্পতিবার বিশিষ্ট সমাজ সেবক, দানবীর,আমেরিকান নাগরিক আলহাজ্ব মতিন ভুইয়া (সিপিএ)র পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জাফরপুর আব্দুল হাই ভুইয়া টেকনিক্যাল ইনস্টিটিউট প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় শতাধিক স্বামীপরিত্যক্তা ও বিধবা নারীর মাঝে ২o কেজি চাল, ৩ কেজি ডাল ও ২লিটার করে সয়াবিন তেল বিতরণ করেন। উক্ত বিতরণ কার্যক্রম পরিচালনা করেন তরুণ আলেম হাফেজ মাওলানা মোঃ সানাউল্লাহ।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজারে যখন আগুন, এই এই দুঃসময়ে অসহায় এই মানুষগুলো এই মানবিক খাদ্যসহায়তা পেয়ে অত্যন্ত আনন্দিত। এ যেন তাদের জন্য এক পরম পাওয়া।উপজেলার বিধবা নারীদের মাঝে এই খাদ্য সহায়তা চলমান থাকবে বলে জানিয়েছেন হাফেজ মাওলানা ছানাউল্লা।
এভাবেই প্রতিনিয়ত অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে, তাদের দুঃখ লাগবে সহায়তা করে যাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার গর্বিত সন্তান আমেরিকান নাগরিক জনাব আব্দুল মতিন ভুইয়া।

এ বিষয়ে হাফেজ মাওলানা ছানাউল্লা দৈনিক মতপ্রকাশ কে জানান,  আমেরিকা প্রবাসী আব্দুল মতিন ভুইয়া ফাউন্ডেশন বিভিন্ন সময়ে এলাকার গরীব অসহায় দুস্থ জনসাধারণের ভাগ্য উন্নয়নে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন। প্রয়োজন অনুসারে কখনো গরু-বাছুর,টিন,নিরাপদ পানির টিউবওয়েল, চিকিৎসা সহায়তা,নিত্যপন্য সহায়তা সহ নানাবিধ সহায়তা করে আসছেন।
এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

Comments

comments

Close