আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:৫৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জাপার ময়মনসিংহ কমিটির সদস‍্য হলেন নালিতাবাড়ীর মিঠু

জাপার ময়মনসিংহ কমিটির সদস‍্য হলেন নালিতাবাড়ীর মিঠু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৩/২০২২ , ৬:৩০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মনিরুজ্জামান মনির , শেরপুর জেলা প্রতিনিধি :
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্তান সোহেল রানা মিঠুকে জাতীয় পার্টির (জাপা) ময়মনসিংহ বিভাগীয় কমিটির  সদস্য হিসেবে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। জাতীয় পার্টির দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান কর্তৃক  ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটিকে সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ‍্যে সোহেল রানা মিঠুকে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।
উল্লেখ্য, সোহেল রানা মিঠু নালিতাবাড়ী উপজেলার রাজনগর গ্রামের ছালেহাবাদ কৃষ্ণপট্টি গ্রামে জন্ম লাভ করেন। তিনি নালিতাবাড়ী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি জাপা’র কেন্দ্রীয় কমিটির সদস্য  এবং   সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন।
জাপার দায়িত্বপ্রাপ্ত নেতা সোহেল রানা মিঠু সাংবাদিককে জানান, ‘পল্লীবন্ধু সাবেক প্রেসিডেন্ট এরশাদের স্বপ্ন বাস্তবায়নে পার্টির চেয়ারম্যান জিএম কাদের মহোদয়ের নেতৃত্বে জাতীয় পার্টি বর্তমানে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সংগঠনটির যেকোন দায়িত্ব সফলতার সাথে পালন করে জাতীয় পার্টিকে জনগণের দল হিসেবে প্রতিষ্ঠা করাই আমার উদ্দেশ্য। আমি সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।ইতিমধ্যেই বিভিন্ন মহল সোহেল রানা মিঠুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Comments

comments

Close