আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শ্রীপুরে সিনেমা হলের বেহাল দশা

শ্রীপুরে সিনেমা হলের বেহাল দশা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ৯:৪৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার সিনেমা হল গুলো বন্ধের মুখে। শ্রীপুরের মধ্যে জনপ্রিয় সিনেমা হল শাপলা ও বনরুপা সিনেমা হল যার মধ্যে ইতোমধ্যে বনরুপা সিনেমা হল বন্ধ হয়ে গেছে , শাপলা সিনেমা হলও বন্ধের মতই মাঝে মধ্যে চললেও দর্শক থাকে ৪/৫ জন। এসব সিনেমা হলগুলো ঘুরে দেখা যায় সিনেমার দেয়াল গুলো খসে গেছে, জরাজীর্ণ  অবস্থা,ভিতরের আসবাবপত্র (চেয়ার)  ভেঙে পরে আছে,  এমনকি অসামাজিক কার্যকলাপের দৃশ্য লক্ষনীয়। শ্রীপুর চৌরাস্তার দক্ষিণে অবস্থিত এক সময়কার জনপ্রিয় সিনেমা হল ছিলো শাপলা সিনেমা হল।শাপলা সিনেমা হলে বিভিন্ন জায়গা থেকে লোকজন এসে ভিড় জমাতো সিমেনা দেখার জন্য, বর্তমানে এ সিনেমা হল দর্শক শূন্য। ৬ মার্চ রবিবার শাপলা সিনেমা হলে গিয়ে দেখা যায় মাত্র তিনজন দর্শকের উপস্থিতিতে একটি ছবি চলছে।
স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বললে তারা জানান এখন আর মানুষ সিনেমা দেখতে আসে না,সবাই এখন মোবাইল ফোনে ছবি দেখে।একসময় ছিলো আমরাও দেখতাম, মানুষ কত দূর থেকে লাইন ধরে সিনেমার টিকেট কাটতো।এখন সব কিছুই ফাঁকা, মানুষ আর হলে এসে সিনেমা দেখতে পছন্দ করেনা।

শাপনা সিনেমা হলের দায়িত্বে থাকা আনোয়ার হোসেন জানান,বর্তমানে তাদের শাপলা সিনেমা হলে কোন দর্শক না আসায় সিনেমা হলটি বন্ধ হয়ে যাওয়ার মতন।সিনেমার মালিক অনেক ক্ষতিগ্রস্ত হয়ে পরেছে,এখানে অন্য কিছু করার পরিকল্পনাও করছেন।
তিনি আরও  জানান একসময় শাপলা সিনেমা হলটি প্রচুর চলতো,শতশত মানুষ এসে ভিড় জমাতো ছবি দেখার জন্য।

 

Comments

comments

Close