আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ আ.লীগকে পরাজিত করার শক্তি দূর্নীতিবাজ বিএনপি’র নাই: শামীম

আ.লীগকে পরাজিত করার শক্তি দূর্নীতিবাজ বিএনপি’র নাই: শামীম


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ৯:৩৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


সাইফুল ইসলাম,শরীয়তপুর প্রতিনিধি: আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি বিএনপির নেই মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এনামুল হক শামীম বলেন, ঐক্যবদ্ধ থাকলে দেশের কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি। নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে। দেশে আর কোনো দিনই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনকালীন প্রধানমন্ত্রী থাকবেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে আর বিএনপি কেবল লুটতরাজ করে। ক্ষমতায় না থাকলে মানুষ হত্যা করে। তবে বিএনপি রাজপথে না থাকতে পেরে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তাই বিএনপিকে আর দেশের জনগণ ক্ষমতায় আনবে না। উন্নয়ন ও অগ্রগতির কারণেই এদেশের জনগণ শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো ক্ষমতায় আনবে।

এনামুল হক শামীম বলেন, বিএনপি ইতোমধ্যে নির্বাচনের জন্য অযোগ্য হয়ে পড়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দণ্ডপ্রাপ্ত। দু’জনের একজনও নির্বাচনে অংশ নিতে পারবেন না। দুর্নীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। পক্ষান্তরে শেখ হাসিনার নেতৃত্বে এ মুহূর্তে দেশের একমাত্র সুসংগঠিত ও শক্তিশালী এবং সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল আওয়ামী লীগ।

নশাসন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দবির হোসেন আকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার শেখ নুরুল আমীন রতনের সঞ্চালনায় সম্মেলনে উদ্ধোধক ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল।

Comments

comments

Close