আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন দেবের ১ বছরের কারাদণ্ড

নবীনগরে কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন দেবের ১ বছরের কারাদণ্ড


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ৮:৪৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বিপ্লব নিয়োগী তন্ময়:

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা সদরের দুলাল দেবের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী ১৪ মামলার আসামি লিটন দেব (৫০) মাদক সহ আটক হয়েছেন বেশ কয়েকবার। হয়েছেন জেল জরিমানারও সম্মুখীন। কিন্তুু ছাড়া পেয়েই বারবার ফিরেছন একই পেশায়।মাদক সেবন ও বিক্রয় কালে এবারো নবীনগর থানা পুলিশ আটক করে তাকে।
এ সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আলোকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ দৈনিক মতপ্রকাশকে জানায়,১০ মার্চ বৃহষ্পতিবার রাতে অভিযানের সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন দেবকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। এ সময় মাদকসেবী লিটন মাতলামিসহ অশ্লীল আচরণ করতেছিল। উক্ত অপরাধ আমলে নিয়ে স্বাক্ষীদের উপস্থিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মাদক গ্রহন সংরক্ষণ ও বিক্রয়ের দায়ে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০(দশ) হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। ঘটনাস্থল থেকে মদ (১ বোতল) ও ইয়াবা সেবনে সরঞ্জামাদি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকের নমুনা সংগ্রহ করে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ আমিনুর রশিদ নবীনগর থানা, ইন্সপেক্টর (তদন্ত),নূর আলম নবীনগর থানা।এস আই মনিরুল ইসলাম,এস আই আলামিন।
উক্ত অভিযানে সক্রিয়ভাবে সহযোগীতা করেন পুলিশ বিভাগ, নবীনগর ও নবীনগর উপজেলার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
পুলিশ জানায়,মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে।

Comments

comments

Close