আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মহাখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মহাখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ৮:৪২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বনানী প্রতিনিধি:
রাজধানীর মহাখালীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কলেরা হাসপাতালের সামনে বাস ওভাটেক করতে গিয়ে সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। মহাখালীর ওয়ারলেস গেট থেকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে দুর্ঘটনার শিকার হন তারা।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, দ্রুত গতিতে মেটরসাইকেলটি বাস ওভারটেক করতে গিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন তারা। ঘটনাস্থলেই মারা যান কাজী আমিনুল হক। তিনি মহাখালী স্কুল রোডের বাসিন্দা। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন তরুণ আশংকাজনক অবস্থায় অন্য আরোহী সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিনি মহাখালী দক্ষিণ পাড়ার বাসিন্দা। নিহত আমিনুলের বাবার নাম কাজী আলিমুল হক।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম। তিনি জানান, রাতে একটি মোটরসাইকেলে করে দুজন মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। মহাখালীর বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের (বিসিপিএস) সামনে আসার পর বাইকটির চালক নিয়ন্ত্রণ হারালে ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আমিনুল। আহত হন তার সঙ্গী সুমন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ সুরতহালের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments

comments

Close