আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:০০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ আ.লীগের সম্মেলন; শনিবার বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম

আ.লীগের সম্মেলন; শনিবার বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ৫:৫০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


ই এম আসাদুজ্জামান আসাদ :  ১০ বছর পর  ১২মার্চ (শনিবার) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। আর এই কারণে সম্মেলনকে কেন্দ্র করে   শনিবার আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসেসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা ও আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এক নোটিশে এ তথ্য জানান।

তারা উল্লেখ করেন, স্থলবন্দরের প্রধান উপদেষ্টা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন বিধায় ব্যবসায়ী ও শ্রমিক-কর্মচারীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির লক্ষ্যে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকবে। তবে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হচ্ছেন এটা প্রায় নিশ্চিত, বিভিন্ন সূত্র তা-ই বলছে। সভাপতি পদ নিয়ে আছে আলোচনা। তবে সবার একই কথা, স্থানীয় সংসদ সদস্য যাকেই এ পদে মনোনীত করেন তাকেই তারা মেনে নেবেন।
দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ মাঠে আয়োজন করা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি (কসবা-আখাউড়া)। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী। প্রধান বক্তা হিসেবে রাখা হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারকে।

Comments

comments

Close