আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ, রাজনীতি সরকারের চরম ব্যর্থতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন অবস্থায় জনগণের নাভিশ্বাস উঠেছে : রংপুরে টুকু

সরকারের চরম ব্যর্থতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন অবস্থায় জনগণের নাভিশ্বাস উঠেছে : রংপুরে টুকু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০২২ , ১২:১০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ,রাজনীতি


মোঃ সাকিব চৌধুরী, রংপুর মহানগর প্রতিনিধি:
আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখনই লুটপাট, মজুদদারী ও সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়ে দিয়ে তাদের পকেট ভাড়ি করে। বর্তমান সরকারের চড়ম ব্যর্থতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন অবস্থায় জনগণের নাভিস্বাস উঠেছে। যতদিন এই মাফিয়া সরকারের পতন হবেনা ততদিন পর্যন্ত এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হবেনা।বৃহস্পতিবার (১০ মার্চ) যুবদলের রংপুর বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এসব কথা বলেন। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রংপুর জেলা ও মহানগর যুবদল এই সমাবেশের আয়োজন করে।টুকু আরো বলেন, বর্তমানে দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। এভাবে একটি রাষ্ট্র চলতে পারেনা। জনগণের ভোটে নির্বাচিত নয় বিধায় এই সরকারের কাছে মানুষের কোন মূল্য নেই। কাজেই সারাদেশের জণগন এই সরকারের পতন চায়। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও রংপুর মহানগর যুবদল সভাপতি এডভোকেট মাহফুজ উন নবী ডনের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি রুহুল আমিন আকিল।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি (রংপুর বিভাগ) ও ঠাকুরগাঁও জেলা সভাপতি রুহুল আমিন আকিল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক (রংপুর বিভাগ) ও রংপুর জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন।
এসময় বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদসহ বিভাগের আট জেলার যুবদলের নেতৃবৃন্দ। এর আগে দুপুর থেকে খন্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা নগরীর গ্রান্ডহোটেল মোড়ে সমাবেশ স্থলে আশতে থাকে। মুহূর্তেই সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়।

Comments

comments

Close