আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৫৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জোবেদা বেগমের স্বপ্ন আগুনে পুড়ে ছাই

জোবেদা বেগমের স্বপ্ন আগুনে পুড়ে ছাই


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৩/২০২২ , ৯:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আতোয়ার রহমান রানা,গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রামধন গ্রামে বুধবার গভীর রাতে আগুন লেগে জোবেদা বেগমের ৪টি ঘর ও কয়েকটি পরিবারের মালামাল পুড়ে প্রায় ২ লাখ টাকার  ক্ষতি হয়েছে। বসতঘর পুড়ে যাওয়ায় জোবেদা বেগম ও তার পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে বসবাস করছে।

স্থানীয়রা জানান, জোবেদা বেগমের রান্নার ঘর থেকে আগুন লাগার সূত্রপাত ঘটে। দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসী সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসকে ফোন দেয়।কিন্তু ফায়ার সার্ভিস আসার আগেই জোবেদা বেগমের ৪টি ঘর সহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং পাশের কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্ত জোবেদা বেগম বলেন, ‘স্বামী ছাড়া আমি প্রতিবন্ধি সন্তান ও নাতনিকে নিয়ে কোনোভাবে সংসার চালাই।দীর্ঘদিন ঢাকাতে কাজ করে এই চারটি ঘর করেছিলাম,ঘরসহ সব মালামাল পুড়ে গেছে। এক পোশাকে আছি,আমি এখন কি করে বাঁচবো।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো ওয়ালিফ মন্ডল এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,অগ্নিকান্ডের ঘটনাটি খুবই দুঃখজনক,ইতিমধ‍্যে আমরা ঐ পরিবারকে টিন,কম্বল,শুকনো খাবার এবং আর্থিক সহযোগীতার জন্য প্রদক্ষেপ গ্রহণ করেছি।

Comments

comments

Close