আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৪১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনার ৩ জন নিহত, আহত ২ জন

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনার ৩ জন নিহত, আহত ২ জন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৩/২০২২ , ৯:৪২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল-নসিমনের ও মোটরসাইকেল -পাওয়ার টিলার সংঘর্ষে মোট৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় মটরসাইকেল আরোহী আরো ২ জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে বালিয়াডাঙ্গী লাহিড়ী সড়কে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে নিতে গিয়ে আরো ১ জন নিহত হয়। অপর দিকে দুপুরে শহরের বিসিক শিল্প নগরী এলাকায় পাওয়ার ট্রলি-মোটরসাইকেল এর সংঘর্ষে একজন মারা গেছে। দুই ঘটনায় দুজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন, সুজন ইসলাম (১৭) ও দেলোয়ার (২০) বালিয়াডাঙ্গি উপজেলার পাড়িয়া ইউনিয়নে তাদের বাড়ি। অপর নিহত আরেকজন শহরের কালিবাড়ি এলাকার নুরুল ইসলাম (৬৫)।

দূর্ঘটনার হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম ডন ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, সকালে গাড়িতে ঢাকা থেকে আসে নিহতের চাচাতো ভাই দেলোয়ার। তাকে মোটরসাইকেল যোগে বাসায় নিতে আসে সুজন। ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনে সাথে মুখোমুখি সংর্র্ঘষ হলে ঘটনাস্থলে মারা যান সুজন। আর আহত দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। পথিমধ্যে খোঁচাবাড়ি নামক স্থানে সে মারা যায়।

অপর দিকে শহরের বিসিক শিল্প নগরী এলাকায় পাওয়ার ট্রলি-মোটরসাইকেল এর সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা যায়। আহত হয় নাবিল ১৪ নামের এক শিশু।

Comments

comments

Close