আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:১৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ সাকিবকে বিশ্রাম দিল বিসিবি

সাকিবকে বিশ্রাম দিল বিসিবি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০৩/২০২২ , ৭:৫২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


শামসুল আলম সবুজ:

এতদিন বিসিবি ও সাকিব আল হাসানের মধ্যে একটা ঠান্ডা যুদ্ধের আভাস পাওয়া গিয়েছিল।  কিন্তু আজ বিসিবির এক সিদ্ধান্তে সেই যুদ্ধের অবসান ঘটলো। সাকিবের চাওয়াকে প্রাধান্য দিয়ে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। বোর্ড প্রধান নাজমুল হাসান ও কয়েকজন শীর্ষ কর্মকর্তা নিজেদের মধ্যে সভা করে এই সিদ্ধান্তে পৌঁছেছেন।

সভা শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আমরা চাই সাকিব সব ফরম্যাটেই খেলুক। কিন্তু সে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে বিশ্রাম চেয়েছে। তাঁকে চাপ দেওয়া ঠিক হবে না। সেটা বিবেচনা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’

জালাল ইউনুস আরো জানান, সাকিব দুবাই থেকে ফেরার পর পরশুদিন তাঁর সঙ্গে আলোচনায় বসবেন বোর্ডের কর্তাব্যক্তিরা। সেখানে সাকিবের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চাইবেন তাঁরা।

গত রবিবার দুবাই যাওয়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের সাকিব বলেন, মানসিক ও শারীরিকভাবে ক্রিকেট খেলার মতো অবস্থায় নেই তিনি। এজন্য তাঁর বিশ্রাম দরকার। এরপর তাঁর কথা নিয়ে দেশজুড়ে শুরু হয় বিস্তর আলোচনা। সেই আলোচনায় যোগ দেন বিসিবি বস নাজমুল হাসান ও জাতীয় দলের ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। যেখানে তাঁদের দুজনকেই সাকিবকে নিয়ে তির্যক মন্তব্য করতে শোনা যায়। অবশেষে আজকের ঘোষণার মধ্য দিয়ে সেইসব আলোচনায় যতিচিহ্ন বসালেন জালাল ইউনুস।

Comments

comments

Close