আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ ‘ঘুমের ওষুধ’ না দেওয়ায় ফার্মেসি মালিককে ছুরিকাঘাত

‘ঘুমের ওষুধ’ না দেওয়ায় ফার্মেসি মালিককে ছুরিকাঘাত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০৩/২০২২ , ৫:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


হাবিল উদ্দিন: রাজশাহীর বাঘায় মাদকাসক্ত বখাটে এক যুবকের ছুরিকাঘাতে রতন কুমার ভৌমিক (৩৫) নামে ফার্মেসি মালিক আহত হয়েছেন।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার বাউসা বাজারে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত মারুফ হোসেনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা টাইরীপাড়া গ্রামের জামিরুল ইসলামের মাদকাসক্ত বখাটে ছেলে মারুফ হোসেন (১৬) বাউসা বাজারে ভৌমিক ফার্মেসিতে ঘুমের ওষুধ কিনতে আসে। ফার্মেসির মালিক ব্যবস্থাপত্র ছাড়া ওষুধ দিতে না চাইলে তাকে ছুরিকাঘাত করে।

এতে তার বাম হাতের কুনইয়ের নিচে কেটে আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

রতন কুমার ভৌমিক বাউসা বেনুপুর গ্রামের নারায়ণ চন্দ্র ভৌমিকের ছেলে ও বাউসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এছাড়া তিনি বাউসা বাজারের ভৌমিক ফার্মেসির মালিক।

এ বিষয়ে রতন কুমার ভৌমিক বলেন, ঘুমের ওষুধ চাওয়া মাত্র না দেওয়ায় আমাকে সে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় দোকানদাররা তাকে ধরে ইউনিয়ন পরিষদে রাখেন। পরে পুলিশে দেওয়া হয়েছে। গত কয়েক দিন আগে আমার শিক্ষাপ্রতিষ্ঠানের এক ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করার বিষয়টি তার অভিভাবককে অবগত করি। সেই কারণে এ ঘটনাটি ঘটিয়েছে।

বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, মারুফ এলাকায় একজন চিহ্নিত মাদকসেবী হিসেবে পরিচিত। এ ঘটনায় স্থানীয়রা তাকে ধরে রাখলে পুলিশে দেওয়া হয়েছে।

বাঘা থানার এসআই তৈয়ব আলী বলেন, এ বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মারুফ নামের এক যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

Comments

comments

Close