আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শেরপুরে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

শেরপুরে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০৩/২০২২ , ৫:১৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মনিরুজ্জামান মনির ,শেরপুর জেলা প্রতিনিধি:

বন্ধুর বড় ভাইয়ের ছেলের খৎনার দাওয়াতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তোফাজ্জল হোসেন (১৬) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।৯মার্চ (বুধবার) সকাল ১১টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার চেল্লাখালি নদীতে এ ঘটনা ঘটে। তোফাজ্জল হোসেন পাশ্বর্বতী ঝিনাইগাতি উপজেলার আব্দুস সাত্তার এর ছেলে। নিহত তোফাজ্জল হোসেনের  লাশ নিখোঁজের  দুই ঘন্টা পরই ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে।

এলাকাবাসীর সূত্র জানায়, অষ্টম শ্রেনীর ছাত্র তোফাজ্জল হোসেন ঢাকার কড়াইল এলাকায় তার বাবা-মায়ের সঙ্গে বসবাস করতো। তার সহপাঠী নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা গ্রামের সাজেদুল ইসলামের বড় ভাই আব্দুল মান্নান এর ছেলের খৎনার দাওয়াতে গত মঙ্গলবার রাতে ঢাকা থেকে আসে তোফাজ্জল হোসেন। বুধবার ১১ টার দিকে বন্ধুর বাড়ির কাছে থাকা চেল্লোখালী নদীতে গোসল করতে নামে দুই বন্ধু। এসময় তারা সাঁতার কেটে নদীর এপাড় থেকে ওপাড়ে যেতে চাইলে সাজেদুর পেরিয়ে গেলেও তোফাজ্জল নদীর মাঝপথে ডুবে যায়। পরে খোঁজা খুঁজির এক পর্যায়ে নালিতাবাড়ী ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ও জামালপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি ইউনিট এসে নিখোঁজের প্রায় দুই ঘন্টা পর মরদেহটি উদ্ধার করে ।

নালিতাবাড়ী ফায়ার সাভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মালেক জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে তোফাজ্জলের মরদেহ উদ্ধার করি।

নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল জানান, এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Comments

comments

Close