আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মাধবপুরে প্রেমিকাকে ধর্ষণে অভিযুক্ত প্রেমিক ঢাকা থেকে গ্রেফতার

মাধবপুরে প্রেমিকাকে ধর্ষণে অভিযুক্ত প্রেমিক ঢাকা থেকে গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০২২ , ৮:০৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মাধবপুুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণে অভিযুক্ত প্রেমিক জাহাঙ্গীর  মিয়া (২২)কে এক মাস পর পুলিশ ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে ।

তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর রাতে মাধবপুরের পুলিশ তাকে গ্রেফতার করে।মঙ্গলবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এস আই বাবুল মিয়া চৌধুরী তাকে আদালতে প্রেরণ করলে বিচারক জাহাঙ্গীরের জামিন নামন্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাহাঙ্গীর মিয়া উপজেলার সন্তোষপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে। মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গত ২৭ জানুয়ারি সন্তোষপুর গ্রামের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

অসুস্থ  অবস্হায় ওই কিশোরীকে  উদ্বার করে স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয় ।  চিকিৎসা শেষে ১ ফেব্রুয়ারি  জাহাঙ্গীরকে অভিযুক্ত করে মামলা করা হয়।মামলা হওয়ার পর থেকে গ্রেফতার এড়াতে  আত্মগোপনে  চলে যায়।

ঢাকার গুলশান থানা এলাকায় একটি বাসায় দারোয়ানের চাকুরি নেয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান  সনাক্ত করার পর মঙ্গলবার ভোর রাতে মাধবপুর পুলিশের একটি দল জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

Comments

comments

Close