আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে ছিনতাইকারী চক্রের ৪ নারী ছিনতাইকারীকে আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে ছিনতাইকারী চক্রের ৪ নারী ছিনতাইকারীকে আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০২২ , ৫:৫৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


ই এম আসাদুজ্জামান আসাদ: পূর্বাঞ্চল রেলপথের ব্রাহ্মণবাড়িয়া, আখাউড়া হয়ে চলাচলকারী আন্তঃনগর ট্রেনে ছিনতাইকারী চক্রের ৪ নারী ছিনতাইকারীকে আটক করেছে ট্রেনের যাত্রীরা । মঙ্গলবার সকালে আন্তঃনগর মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে এক নারী ট্রেনযাত্রীর গলার সোনার চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার উচাইল (কাচারআটি) গ্রামের সাফিয়া বেগম, একই এলাকার রেজিয়া, নাসিমা এবং ওই এলাকার বাসিন্দা জোৎস্না আক্তার।
ট্রেনের যাত্রীরা জানায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেন সাড়ে ১০টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতি দেয়। এসময় এক যাত্রী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে ওঠার সময় ৫-৭ জন নারী ভিড় সৃষ্টি করে ওই ট্রেন যাত্রীকে ঘিরে রেখে তার গলার সোনার চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনায় ট্রেনে থাকা অন্যান্য যাত্রীদের সহযোগিতায় ওই নারী ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রটির ৪ ছিনতাইকারীকে আটক করে। পরে তাদেরকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, তাদের বিরুদ্ধে রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই ও পকেটমার মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comments

comments

Close