আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৫২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাইবান্ধায় “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড”র সংবাদ সম্মেলন

গাইবান্ধায় “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড”র সংবাদ সম্মেলন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৩/২০২২ , ৭:৩১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


লালচান বিশ্বাস সুমন:  সংগঠন থেকে বহিষ্কৃত কেন্দ্রীয় ও স্থানীয় নেতার মুখোশ উন্মোচন এবং তাদের কু-কর্ম গণমাধ্যমের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।
রোববার সকালে জেলা শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন করে সংগঠনটি।এসময় জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শেখ রোহিত হাসান রিন্টু লিখিত বক্তব্যে পাঠ করেন।
লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন গত ২২ ফেব্রুয়ারি গাইবান্ধা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৩১ সদস্য বিশিষ্ট একটি ভুয়া কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছে। যে কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আতিকুর রহমান আতিক বাবুর নাম রয়েছে। এই আতিক বাবুকে একটি এজাহারভুক্ত ধর্ষণ মামলাসহ চুরি ও বেশ কয়েকটি প্রতারণা ও চেক জালিয়াতির মামলার অভিযোগে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর গাইবান্ধা কমিটির সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়। পরবর্তীতে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি শেখ আতিকুর বাবু স্বাক্ষরিত ইস্তেকুর রহমানকে সভাপতি ও শেখ রোহিত হাসান রিন্টুকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা জেলা কমিটির অনুমোদন দেয়া হয়। যা এখন পর্যন্ত বলবৎ রয়েছে।
অন্যদিকে, মেহেদী হাসান যিনি এই ভুয়া কমিটির অনুমোদন দিয়েছে তিনিও মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় সংসদ কাউন্সিল কর্তৃক বহিস্কৃত এক নেতা ।
এ সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা ও উপজেলার কমিটির নেতৃবৃন্দ, সদস্য ও আতিক বাবুর বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বাদী মৌসুমি মিষ্টিসহ জেলার প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close