আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:৩৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ডার্বি জিতেও স্বস্তিতে নেই গার্দিওলা

ডার্বি জিতেও স্বস্তিতে নেই গার্দিওলা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৩/২০২২ , ৬:০৪ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ:

ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে পর্যুদস্ত করে লিগ টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে পেপ গার্দিওলার দল। পুরো ম্যাচে অলআউট ফুটবল খেলে রোনালদো বিহীন ম্যানইউকে লজ্জা দিয়েছে সিটিজেনরা। শতকরা ৭০ ভাগ বল নিজেদের নিয়ন্ত্রণে রেখে ৭৫৩ টি পাস খেলেছেন জ্যাক গ্রিলিশ-ফোডেন-ডি ব্রুইনারা।

তবে ৪-১ গোলে পাওয়া দাপুটে জয়টা উদযাপন করতে পারছেন না সিটির বস। কেননা দুইয়ে থাকা লিভারপুলের সঙ্গে তাঁদের পয়েন্ট ব্যবধান মাত্র ছয়। এই সময়ে সিটি ২৮ টি ম্যাচ খেললেও লিভারপুল তাঁদের চেয়ে একটি ম্যাচ কম খেলেছে। ফলে পরের ম্যাচে ক্লপের দল জিতে গেলেই দুই দলের পয়েন্ট ব্যবধান দাঁড়াবে তিনে।

ম্যাচশেষে তেমনটাই জানালেন পেপ গার্দিওলা। তিনি বলেন,  বাকি ১০ ম্যাচে আমরা প্রিমিয়ার লিগ জেতার জন্য সবকিছু করে যাব। শিরোপা ধরে রাখতে সর্বোচ্চ যতগুলো পয়েন্ট জোগাড় করা সম্ভব, আমাদের সেটা করতে হবে। আমার মনে হচ্ছে, এই ১০ ম্যাচে অনেক কিছু হতে পারে। যা শিরোপার লড়াইকে আরও কঠিন করে তুলবে।

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে নজর দিলে দেখা যায়, শিরোপার লড়াইটা চলছে মূলত সিটি ও লিভারপুলের মধ্যে। ৬৯ পয়েন্ট নিয়ে এক নম্বরে আছে সিটিজেনরা। দুইয়ে থাকা লিভারপুলের সংগ্রহ ৬৩ আর তাঁদের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে চেলসির (৫৩) অবস্থান তৃতীয়।

Comments

comments

Close