আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, ভোর ৫:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বিজয়নগরে ১৬ কেজি গাঁজাসহ আটক ২

বিজয়নগরে ১৬ কেজি গাঁজাসহ আটক ২


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৩/২০২২ , ৪:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শাহনেওয়াজ শাহ্ ,  বিজয়নগর উপজেলা প্রতিনিধি: 

বিজয়নগরের হরষপুর-মির্জাপুর রোড দিয়ে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান এর নির্দেশনায় বিজয়নগর থানায় কর্মরত এএসআই মিল্টন রক্ষিত সঙ্গীয় ফোর্সের নিয়ে হরষপুর ইউনিয়নের বাগদিয়া গ্রামের অলি আহাদের বাড়ির পশ্চিম পাশে রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুইজন পাচারকারীকে গ্রেফতারসহ ১৬ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করেন।  ৭ই মার্চ ভোর রাত সাড়ে চারটার দিকে মোটরসাইকেল করে বহন করে যাবার সময় উল্লেখিত স্থান থেকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হল, ভৈরব পৌরসভা ১২ নং ওয়ার্ডের মৃত তাজুল ইসলামের ছেলে সৌরভ আহাম্মেদতপন (২১) ও মৃত হাসিম মিয়ার ছেলে আসিফ মিয়া  রাজু (২০)। আসামীদের স্বীকারোক্তি মতে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বামুটিয়া গ্রামের মৃত মাহফুজ মিয়ার ছেলে ফারুক মিয়ার (৩৫) কাছ থেকে এই গাঁজা কিনে আনায় তাকেও এজাহারে আসামী করা হয়।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান জানান, গোপন সংবাদে খবর পেয়ে বিজয়নগর থানার এএসআই মিল্টন রক্ষিত সঙ্গীয় ফোর্সের নিয়ে হরষপুর ইউনিয়নের বাগদিয়া গ্রামের অলি আহাদের বাড়ির পশ্চিম পাশে রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুইজন আসামীকে গ্রেফতারসহ ১৬ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল উদ্ধার করেন। এই সংক্রান্তে বিজয়নগর থানায় মাদকদ্রব্য আইনে আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close