আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:১৮
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি, সিলেট বিভাগ একটি দল গণতন্ত্র মানে, নির্বাচন মানে না: পরিকল্পনামন্ত্রী

একটি দল গণতন্ত্র মানে, নির্বাচন মানে না: পরিকল্পনামন্ত্রী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৩/২০২২ , ৯:১১ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি,সিলেট বিভাগ


রাজা মিয়া রাজ ,সিলেট :

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, একটি দল চায় দেশকে খয়রাতি রাষ্ট্রে পরিণত করতে। তারা শুধু গণতন্ত্র গণতন্ত্র বলে চিল্লায়। গণতন্ত্র বলতেই নির্বাচনের একটি অংশ। তারা গণতন্ত্র মানে কিন্তু নির্বাচনী আইন মানে না, নির্বাচন কমিশন মানে না, ডিসি মানে না, এসপি মানে না, ইউএনও মানে না, এমপি মানে না ও প্রধানমন্ত্রীর নাম মুখে নেন না। তাহলে কোন মর্যাদায় কোন ক্ষমতায় আপনি এই স্বাধীন বাংলাদেশে কথা বলার সুযোগ পাবেন।

তিনি বলেন, আপনি ভোট দেন বা না দেন সেটা আপনার ইচ্ছা। আমরা আপনাতে সম্মান করি। কিন্তু ভোট হতে দেবেন না একথা বলতে পারেন না। এটা ফৌজদারি অপরাধ। সেই অপরাধে আমরা বিচারের সামনে নিয়ে আসতে পারি। কিন্তু না আমরা সেদিকে যাব না। আমরা শান্তি চাই। কোনো মতবিরোধ থাকলে আপনারা বসে কথা বলুন। কিন্তু কথা বলার আগে আইন মানতে হবে। দেশের আইন যদি না মানেন তাহলে আপনি কথা বলতে পারবেন না।

রোববার বিকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এর পূর্বে ৯টি কাজের উদ্বোধন ও ২৯টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

মন্ত্রী আরও বলেন, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু কিছু সহায়তা চাচ্ছে আমি তাকে সহায়তা দেব। তবে নুনু মিয়ার বিরুদ্ধে আমি যে অভিযোগ পেয়েছি সেটা তদন্তের জন্য দিয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। কিন্তু সেই তদন্ত না হওয়ার আগ পর্যন্ত আমাকে ফোন করে বলবে আমি বিশ্বনাথে আসলে ঝাড়ু মিছিল হবে, সমস্যা হবে। এসব লোকের আমাদের দরকার নেই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাজনীন হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদ, আসাদুজ্জামান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আলমগীর হোসেন চেয়ারম্যান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল ও যুগ্ম আহবায়ক আলতাব হোসেন প্রমুখ।

Comments

comments

Close