আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, ভোর ৫:১৭
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প গ্রাহকদের সুবিধার্থে গাড়ির সার্ভিসিং ও স্পেয়ার পার্টসে মূল্যহ্রাস ঘোষণা করেছে নিটল মটরস

গ্রাহকদের সুবিধার্থে গাড়ির সার্ভিসিং ও স্পেয়ার পার্টসে মূল্যহ্রাস ঘোষণা করেছে নিটল মটরস


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০২/২০২২ , ৬:৫৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প


“সুলভ সার্ভিস, সুলভ পার্টস” – নতুন এই বার্তাটি টাটা গাড়ির গ্রাহকদের জন্য। কারণ সম্মানিত গ্রাহকদের সুবিধার্থে টাটা গাড়ির সার্ভিসিং ও স্পেয়ার পার্টসের মূল্য হ্রাস করে নতুন মূল্য ঘোষণা করা হয়েছে। ফলে গাড়ির সার্ভিসিং খরচ এবং পার্টসের দাম চলে আসবে ক্রেতাদের হাতের মুঠোয়।

রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে ব্রিফিং দেন নিটল মটরস লিমিটেডর চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমাদ। এসময় উপস্থিত ছিলেন  নিটল মটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব এস এ এইচ ইসমাইল, সেলস এন্ড মার্কেটিং সিইও জনাব মোহাম্মদ তানবীর শহীদ এবং হেড অফ সার্ভিস জনাব মোহাম্মদ সাজ্জাদ হোসেন। টাটা মটরসের পক্ষে যোগ দেন জনাব মাধু প্রকাশ সিং (কান্ট্রি হেড, টাটা মটরস, বাংলাদেশ), জনাব কৌশিক সাহা ( কান্ট্রি ম্যানেজার , কাস্টমার কেয়ার-বাংলাদেশ, টাটা মটরস )।

নিটল মটরস  সবসময়ই চেষ্টা করে যাচ্ছে কিভাবে তার  ক্রেতাদের জীবন ও ব্যবসাকে আরো সহজ করে তোলা যায়। এই প্রচেষ্টার অংশ হিসেবে নিটল মটরস সার্ভিস ও স্পেয়ার পার্টসের উপর ক্রমাগত ছাড় দিয়ে যাচ্ছে। যার উদ্দেশ্য হলো প্রত্যেক গ্রাহকের জন্য টাটা গাড়ির সার্ভিসিংকে আরো বেশি সাশ্রয়ী করে তোলা। এখন থেকে টাটা বাণিজ্যিক গাড়ির গ্রাহকরা লেবার চার্জ এবং স্পেয়ার পার্টস উপভোগ করবেন হ্রাসকৃত মূল্যে ৷ এই নতুন মূল্য নির্ধারণের  ফলে গাড়ির সার্ভিসিং খরচ এবং পার্টসের দাম চলে আসবে ক্রেতাদের হাতের মুঠোয়। ফলে তারা আগের চেয়ে অনেক বেশি উপকৃত হবেন। স্বল্প বিনিয়োগে আগের চেয়ে বেশি মুনাফা অর্জন করতে পারবেন।

বিশ্বব্যাপী কোভিড-19 এর কারণে ব্যবসা-বাণিজ্য ও কর্মসংস্থানের যে অপূরনীয় ক্ষতি হয়েছে এবং হচ্ছে তা কাটিয়ে ওঠা সময় সাপেক্ষ ব্যাপার। বিশেষ করে পরিবহন সেক্টর অনেক বেশি লোকসানে পড়েছে। আমরা জানি এই অস্থিতিশীল সময়ে  ক্রেতাদের পাশে দাঁড়ানো খুবই জরুরি৷ আর তাই দেশের অটোমোবাইল প্রতিষ্ঠান গুলোর মধ্যে আমরাই সার্ভিস ও স্পেয়ার পার্টসে সর্বোচ্চ মূল্যহ্রাস করে এর দাম ক্রেতাদের হাতের নাগালে নিয়ে এসেছি এবং এই সুবিধা অব্যাহত থাকবে। নিটল মটরস চেষ্টা করে যাচ্ছে, এই কঠিন সময়ে তার গ্রাকদের সবচেয়ে সহজ ও সুলভ বিক্রয়োত্তর সেবা প্রদান করতে। আর নতুন এই মূল্য নির্ধারণের ফলে গাড়ির রক্ষণাবেক্ষণ খরচ অনেক কমে যাবে এবং ক্রেতারা সহজে গাড়ির মালিক হতে পারবেন। তাছাড়া সবাই জানেন যে,গাড়ি হিসেবে টাটা গাড়ি অনেক বেশি নির্ভরযোগ্য এবং এগুলোর পুনঃ বিক্রয়মূল্য (Resale value) বেশি। পাশাপাশি এই গাড়িগুলো আপনার ব্যাবসার লক্ষ্য অর্জনে সহায়ক।

মহামারীর এই সময়ে জীবন ও জীবিকাকে এগিয়ে নিতে পারস্পারিক  সহযোগিতার কোন বিকল্প নেই। গ্রাহকেরাই আমাদের সবচেয়ে বড় সম্পদ। আমরা মন থেকে চাই, আমাদের প্রতিটি গ্রাহক আমাদের পণ্য ও সেবা নিয়ে উপকৃত হোক, সাফল্য অর্জন করুক।

 

এক নজরে নিটল মটরস কর্তৃক প্রদত্ত সার্ভিস ও স্পেয়ার পার্টসের সুবিধাগুলো –

☞ স্পেয়ার পার্টসে বিশাল মূল্যহ্রাস

☞ লেবার চার্জে বিশাল মূল্যহ্রাস

☞ এছাড়াও গ্রাহকদের সময় যাতে অপচয় না হয়, সেজন্য রিপেয়ারের জন্য আসা ফুয়েল ইনজেকশন পাম্প (FIP)/ ইনজেক্টর আমরা দ্রুত রিপ্লেস করে দেই (দুই বছর বয়স্ক গাড়ির জন্য)।

☞ পাশাপাশি রিপেয়ারের জন্য আসা গ্রাহকদের ইঞ্জিনকে রিকন ইঞ্জিন দিয়ে  রিপ্লেস করে দেওয়া হয়। ফলে ক্রেতাদের অনেকটা সময় বেঁচে যায়।

Comments

comments

Close