আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৩২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বাঘায় কাউন্সিলর পুত্র মাদকসহ আটক

বাঘায় কাউন্সিলর পুত্র মাদকসহ আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০১/২০২২ , ৩:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় কাউন্সিলর পুত্র রোমান সরদারকে মাদক সহ আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার আড়ানী এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজা ও ১১ পিচ ইয়াবা সহ-তাকে আটক করা হয়। আটক রোমানের সরদার আড়ানী পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর নওশাদ সরদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আড়ানী গোচর গ্রামের পৌর কাউন্সিলর নওশাদ সরদারের ছেলে রোমান সরদার(২৮)অত্র এলাকার একজন আলোচিত ব্যাক্তি। তিনি প্রায়শ মাদক সেবন করে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। তার দাপটে অস্থির ঐ গ্রামের সাধারণ মানুষ।

নাম প্রকাশ না করার শর্তে ঐ গ্রামের একজন স্কুল শিক্ষক জানান, রোমান সরদার অত্র এলাকার একজন চিহৃত মাদক সেবন কারী। সে এলাকায় নেশা করে সাধারণ মানুষকে হয়রানী করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে।তার সাথে রয়েছে বেশ কয়েকজন সাঙ্গ-পাঙ্গ।শনিবার রাতে পুলিশ তাকে আটক করেছে এমন খবর ছড়িয়ে পড়লে মানুষ আনান্দিত হন এবং পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, মাদক সহ বাঘা থানার উপ-পরিদর্শক(এস.আই)প্রজ্ঞাময় মাদক সেবী রোমান সরদারকে আটক করেছে। রবিবার(১৬ জানুয়ারী) সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close