আজ: ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, দুপুর ১:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গোবিন্দগঞ্জে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলামের পদোন্নতি লাভ

গোবিন্দগঞ্জে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলামের পদোন্নতি লাভ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০১/২০২২ , ৬:৫৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম স্বাস্থ্য অধিদপ্তরের”সহকারী পরিচালক
(৫ম গ্রেড)” উপ-সচিব পদোমর্যাদায় পদোন্নতি লাভ করেছেন।   বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের
এক পদোন্নতির প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। তিনি অত্যান্ত দক্ষতার সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে স্বাস্থ্য কমপ্লেক্স পরিচালনার মাধ্যমে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। তিনি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী, মাননীয় সংসদ সদস্য,স্বাস্থ্য সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরে যোগাযোগ করে ৫০ শয্যার এই হাসপাতালটি ১০০শয্যার অাধুনিক হাসপাতালে উন্নীত করন করেন। এতিমধ্যে হাসপাতালে ১০০শয্যার সম্প্রসারনের নির্মান কাজ চলমান আছে।
ডাঃ মজিদুল ইসলাম পদোন্নতি লাভ করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। ডঃ মজিদুল ইসলামের দক্ষতা ও সঠিক দিক নির্দেশনায় হাসপাতালের চিকিৎসক ও নার্সদের নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার ৭লক্ষ মানুষের গুরুত্বপূর্ন চিকিৎসা সেবার প্রতিষ্ঠান” উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে”
গর্ভবতি মায়েদের সিজার, ঢাকা-রংপুর মহাসড়কে বিভিন্ন সময়ে সড়ক দুর্ঘটনায় রোগীদের ও করোনা কালিন, করোনা রোগীদের চিকিৎসা,বন্যা,ঝড়সহ অন্যান্য দুর্যোগেও চিকিৎসা সেবায় অনন্য অবদান রেখেছেন।

Comments

comments

Close