আজ: ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৩১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ডিএনসির অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার

ডিএনসির অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০১/২০২২ , ৬:৩৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মোঃ অনিক দেওয়ান ,স্টাফ রিপোর্টার:

চাঁপাইনবাবগঞ্জ আতাহার এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “খ” সার্কেলের একটি অপারেশন দল। আজ শুক্রবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “খ” সার্কেলের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানাধীন আতাহার ওদুদ পার্ক গুচ্ছ গ্রামের গাঁজলের বসতঘরের কক্ষ থেকে একটি বড় স্টীলের বাক্সের মধ্যে থেকে গাঁজাগুলো উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বালিয়াডাঙ্গা ইউনিয়নের আতাহার ওদুদ পাক গুচ্ছ গ্রাম এলাকার সাদিকুল ইসলাম ওরফে গাঁজলের ছেলে সানাউল হক(৩৫) ও একই এলাকার মৃত আরশাদ মণ্ডলের ছেলে সাদিকুল ইসলাম ওরফে গাঁজল(৫৮)। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের ইন্সপেক্টর মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে উপ- পরিদর্শক জনাব খোন্দকার সুজাত আলী, সহকারী উপপরিদর্শক মোঃ আব্দুল ওয়ারেছ, সহকারী উপপরিদর্শক মাসুদ মিঞা, সিপাই হাবিবা খাতুন, সিপাই মোঃ আক্তারুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। এ ঘটনায় আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খান।

Comments

comments

Close