আজ: ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, দুপুর ১:১৮
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন শাহীনের ভর্তিতে পাশে দাঁড়ালেন ছাত্রনেতা আল মামুন

শাহীনের ভর্তিতে পাশে দাঁড়ালেন ছাত্রনেতা আল মামুন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০১/২০২২ , ১০:০১ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সি ইউনিটে ৬৮তম চান্স পাওয়া মেধাবী শাহীন আলমকে বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সহযোগিতা করেছেন জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আল মামুন।
রবিবার(০৯ জানুয়ারি) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ভর্তির সকল কাজ সম্পন্ন করে দুপুরে অনলাইনে পেমেন্টের মাধ্যমে টাকা জমা দিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন শাহিন আলম। পরে দুইটায় ঐ বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ নুর আলম সিদ্দিকের সঙ্গে দেখা করেন ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আল মামুন।

জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন বলেন, আমি শাহিন আলমকে ৫ জানুয়ারি রাতে রংপুর নগরীর কাচারী বাজার এলাকায় সাংবাদিকের মাধ্যমে ডেকে কথা দিয়েছিলাম শাহিনকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করায় দিবো। তার সিটের ব্যবস্থা করে দিবো। শাহিনের যে কোন সমস্যা হলে আমাকে ফোন করতে বলেছি। তার পাশে আমি সব সময় থাকবো ইনশাআল্লাহ্।

আল মামুন আরও বলেন, আমাদের দেশের সবখানেই মেধাবী শিক্ষার্থী থাকেন,তাদের আর্থিক স্বচ্ছলতা না থাকায় বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার পরেও ভর্তি হতে পারেন না। শাহিন আলম একজন মেধাবী ছাত্র। শুধু বেগম রোকেয়া নয়, বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছিলেন শাহিন। কিন্তু অর্থের অভাবে কোথাও ভর্তি হতে পারেনি । সামান্য কিছু অর্থের কারণে শাহিনের পড়াশুনার পথ বন্ধ হয়ে গিয়েছিলো।

শাহীন বলেন, আমার মায়ের স্বপ্ন হলো প্রশাসন ক্যাডার হওয়ার। আমি আমার মায়ের স্বপ্ন পূরন করতে চাই। আমি যেন দেশের জন্য কিছু করতে পারি। আল্লাহর রহমত আর মিডিয়ার ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। তাদের লেখনির মাধ্যমে আজ আমি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারলাম। জাতীয় ছাত্রসমাসজের কেন্দ্রীয় নির্বাহী সাধারণ সম্পাদক আল মামুন ভাইকে ধন্যবাদ জানাই। আমি কখনো কল্পনা করতে পারি নাই যে আমি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবো। আজ দুপুরে আল মামুন ভাই নিজে এসে আমাকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে দিয়েছেন।

এর আগে শনিবার মেধাবী শিক্ষার্থী শাহীন আলমের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। শাহীন আলমের বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার জন্য নগদ ২০ হাজার টাকা সহায়তা দিয়েছেন পুনাক।

Comments

comments

Close