আজ: ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৫৫
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ ইস্টার্ন ব্যাংক ভাটিয়ারী শাখা বর্ষসেরা কনিষ্ঠ কাস্টমার রিয়াদুল ইসলাম

ইস্টার্ন ব্যাংক ভাটিয়ারী শাখা বর্ষসেরা কনিষ্ঠ কাস্টমার রিয়াদুল ইসলাম


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০১/২০২২ , ৫:২৩ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


সীতাকুন্ড (চট্রগ্রাম) প্রতিনিধি : ইস্টার্ন ব্যাংকের পক্ষ থেকে প্রতি বারের ন্যায় এই বারও নতুন বছর উপলক্ষে শাখা পর্যায়ে সেরা গ্রাহকদের সম্মাননা ও উপহার প্রদান করা হয়েছে।বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়।যার একটি ক্যাটাগরি বর্ষসেরা কনিষ্ঠ প্রায়োরিটি কাস্টমার নির্বাচিত হয়েছেন শাহানা মাকসুদ এস্টাবলিস্টমেন্টের প্রোপাইটর এস এম রিয়াদুল ইসলাম।তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন ব্রাঞ্চ  অপারেশন ম্যানেজার খন্দকার শামীম ও এসিস্ট্যান্ট অফিসার মো: আরিফ আমীন।
ইস্টার্ন ব্যাংক ভাটিয়ারী শাখার এসিস্ট্যান্ট অফিসার  মো: আরিফ আমীন বলেন, আমরা সব সময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেস্টা করি।গ্রাহক সেবাই আমাদের মূখ্য বিষয়।গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা প্রদান ও ব্যাংকিংয়ে উৎসাহিত করার জন্যই এই উদ্যোগ ।
বর্ষসেরা কনিষ্ঠ কাস্টমার নির্বাচিত এস এম রিয়াদুল ইসলাম বলেন,ইস্টার্ন ব্যাংক ভাটিয়ারী শাখার সম্পূর্ণ টিমকে ধন্যবাদ জানাচ্ছি।ব্যাংকের উদ্যোগকে  সাধুবাদ জানাই । এটি অবশ্যই প্রশংসার দাবিদার।এতে ব্যংকের সাথে গ্রাহকদের সম্পর্ক আরো বেশি জোরদার হবে বলে আমি মনে করি।
ইস্টার্ণ ব্যাংক লিমিটেড বাংলাদেশের বেসরকারি খাতের একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯২ সালে কার্যক্রম শুরু করে। বর্তমানে ব্যাংকটি কর্পোরেট ব্যাংকিং সেবায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ব্যাংকটি ২০০৫ সালে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে নিবন্ধিত হয়।বর্তমানে ইস্টার্ণ ব্যাংক ৮৯টি শাখায় তাদের কার্যক্রম পরিচালনা করে।২০২১ সালের বাংলাদেশ ব্যাংকের তথ্য অনুযায়ী দেশের ৯ম স্থানে  আছে এই ব্যাংকটি।

Comments

comments

Close