আজ: ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৪৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০১/২০২২ , ৮:২৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


রাজশাহী প্রতিনিধি: গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন রোগী মারা গেছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে শনিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ২৬ জন। বর্তমানে রাজশাহীর ১৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৪ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার একজন, জয়পুরহাটের একজন এবং বগুড়ার দুজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৭ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৭ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৯ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩ জন রোগী।

গত শুক্রবার রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। তবে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা ধরা পড়েছে।

এর মধ্যে রাজশাহীর একজন এবং চাঁপাইনবাবগঞ্জের ২ জন রয়েছেন। পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার রাজশাহীতে ১ দশমিক ৩৪ শতাংশ এবং চাঁপাইনবাবগঞ্জে ৩৩ দশমিক ৩৩ শতাংশ।

Comments

comments

Close