আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গভীর রাতে কম্বল নিয়ে অসহায় মানুষের কাছে এমপি মেরিনা জাহান কবিতা

গভীর রাতে কম্বল নিয়ে অসহায় মানুষের কাছে এমপি মেরিনা জাহান কবিতা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/১২/২০২১ , ৮:২২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফারুক হাসান কাহার: শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: রাতের আঁধারে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিসিক বাসষ্টান্ড, দ্বারিয়াপুর বাজার, মনিরামপুর বাজার ও দিলরুবা বাসষ্টান্ডে থাকা অসহায় বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন শাহজাদপুর আসনের এমপি কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। রবিবার মধ্যরাতে প্রায় শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

বাসষ্টান্ডে থাকা অসহায় বয়স্ক মানুষের সাথে আলাপকালে তারা বলেন, গত দুই দিন হলো নিম্নচাপের কারনে বৃষ্টি হচ্ছে একারনে আমরা কাজ করতে পারছিনা এছারা শীতও বেশি পড়েছে। এই বৃষ্টির মধ্যও রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় এমপি মহোদয়ের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল করবেন। তারা আরো বলেন, এর আগে কোন এমপি এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে অসহায় বয়স্ক ও কর্মজীবী মানুষের পাশে দাঁড়াননি। এমপি যে কম্বল দিয়ে গেলেন, তা আমরা কোনদিন ভুলব না।

এসময় প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি রাতের আঁধারে বয়স্ক মানুষদের ডেকে ডেকে বলেন আমাকে চিনতে পেরেছেন, আমি আপনাদের এমপি, আমি আপনাদের সেবা করতে এসেছি। আপনাদের জন্য এই কম্বল বিতরন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন
প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে এ উদ্যোগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আসাদ উল্লাহ তুষার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, মনিরুল গনী চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার, আব্দুস সোবাহান, আশিক আহমেদ, শাকিল প্রমুখ।

Comments

comments

Close