আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:১৬
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন ভুয়া প্রেস বিজ্ঞপ্তি, বিভ্রান্তিতে ইবি ছাত্রলীগ

ভুয়া প্রেস বিজ্ঞপ্তি, বিভ্রান্তিতে ইবি ছাত্রলীগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/১২/২০২১ , ৩:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ও সম্মেলন প্রস্তুতির জন্য পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি সংক্রান্ত একটি ভুয়া প্রেস বিজ্ঞপ্তি রবিবার রাত ১২টায় ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে বিভ্রান্তিতে পড়েছে ইবি ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পদক শেখ স্বাধীন শাহেদ বলেন,কেউ বিভ্রান্ত হবেন না।বাংলাদেশ ছাত্রলীগের দফতর থেকে ইসলামিক বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্দেশ্যে এমন কোন প্রেস দেয়া হয়নি।আপনাদের সকলের সহযোগিতায় একটি সুন্দর ইউনিট হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে সারাদেশে প্রশংসিত করে তুলতে আমরা বদ্ধ পরিকর।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রুপক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর হতে এমন কোনো বিজ্ঞপ্তি দেয়া হয় নি। আমরা দায়িত্বপ্রাপ্তরা ক্যাম্পাসের সাধারণ শিক্ষার্থী এবং বর্তমান ছাত্রলীগের কর্মীদের সাথে যোগাযোগ করেছি। খুব শীঘ্রই কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্যান্য নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানানো হবে।অনেকে হয়তো ভাবছেন এটা টাঙ্গাইলের কমিটির ছবি থেকে এডিট করা কিন্তু না! উপরের সিলের পজিশন মিলালেই জানতে পারবেন এটা পুরনো ও বানোয়াট!!

Comments

comments

Close