আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৪৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

নওগাঁয় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত যুবকের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/১১/২০২১ , ১১:৪৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পরাজিত মেম্বার প্রার্থীকে বাড়িতে শান্তনা দিতে গিয়ে সহিংসতার ঘটনায় নির্বাচিত মেম্বার প্রার্থীর সমর্থক বিধান চন্দ্র (২৫) নামে এক কর্মী নিহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বিধান চন্দ্র উড়াও স্থানীয় চকাবীর আদিবাসী পাড়ার গোপাল চন্দ্রের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নির্বাচনের পরের দিন ( সোমবার) বিকেলে উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চকাবীর এনায়েতপুর গ্রামে নব নির্বাচিত মেম্বার তার সমর্থকদের নিয়ে একটি আনন্দ মিছিলের মাধ্যমে বাড়ী বাড়ী গিয়ে লোক জনদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এর এক পর্যায়ে পরাজিত মেম্বার প্রার্থী মিজানুর রহমান মজনুর বাড়িতে সাক্ষাৎ করতে যায়। এসময় বাড়ীর বাহিরে আনন্দ মিছিল চলছিল। এরই এক পর্যায়ে পরাজিত প্রার্থী মিজানুর রহমান মজনু ও প্রার্থীর লোকজন ক্ষিপ্ত হয়ে নির্বাচিত মেম্বার শাহিন হোসেন ও তার লোকজনদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েক জন আহত হয়। এসময় গুরুতর আহত অবস্থায় বিধানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সেখানে আজ সন্ধ্যায় ৭টার দিকে তার মৃত্যু হয়।

নির্বাচিত মেম্বার শাহিন হোসেন বলেন, আমি ভোটে জয়ী হওয়ার পর গতকাল বিকেলে পরাজীত প্রার্থী মজনু ভাইয়ের বাড়িতে যাই। তাকে শান্তনা দিতে এবং একসাথে কাজ করার জন্য কুশল বিনিময়টাই আমার উদ্দেশ্য ছিল। কিন্তু মজনু ভাই তার লোকজন আমাকে এবং আমার সমর্থকদের মারধর করে লাঠিসোটা দিয়ে। এতে করে আমার ৭-৮জন কর্মী-সমর্থক আহত হয়। লাঠির আঘাতে বিধান গুরুত্বর আহত হয়। আজ সে মারা গেল। এর সাথে জড়িত মজনুসহ সকলের কঠিন শাস্তির দাবি করছি। আমি থানায় অভিযোগও দিয়েছে তাদের বিরুদ্ধে। এদিকে ঘটনার পর থেকে পরাজিত প্রার্থী মিজানুর রহমান মজনু পলাতক রয়েছে । তার ফোনে একাধিকবার কল করা হলেও ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর দুপক্ষই থানায় দুটি অভিযোগ দিয়েছে। আজ সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আহত বিধান নামে একজন মারা গেছে। তবে নিহতের পরিবারের পক্ষ এখনও থানায় মামলা করা হয়নি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close