আজ: ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৯:০৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা আর্জেন্টিনার হয়ে আরেকটি ফাইনাল খেলতে চান মেসি

আর্জেন্টিনার হয়ে আরেকটি ফাইনাল খেলতে চান মেসি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/১১/২০২১ , ১১:১২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ :
সম্প্রতি স্প্যানিশ দৈনিক মার্কাকে দীর্ঘ এক সাক্ষাৎকার দিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। সেই ইন্টারভিউয়ে আর্জেন্টিনা দল নিয়ে নিজের প্রত্যাশা এবং লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি। সাংবাদিকের করা প্রশ্নের জবাবে পিএসজি’র এই ফরোয়ার্ড বলেছেন, দেশের হয়ে আরেকটা ফাইনাল খেলতে চান তিনি এবং পূরণ করতে চান নিজের লক্ষ্য।
আর্জেন্টিনার ডাগ আউটে লিওনেল স্কালোনি কোচ হয়ে আসার পর থেকে দারুণ পারফর্ম করছে আলবিসেলেস্তেরা। তাঁর অধীনে টানা ২৭ ম্যাচে অপরাজিত রয়েছে আকাশী-নীলরা। কয়েকমাস আগে এই দলটিই ২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে জিতে নিয়েছে কোপা আমেরিকা ট্রফি। ইতিমধ্যে কাতার বিশ্বকাপের টিকিটও নিশ্চিত হয়ে গেছে মেসিদের। ২০১৪ সালে বিশ্বকাপ ফাইনাল খেলে শিরোপা জিততে না পারা মেসি খেলতে চান কাতার বিশ্বকাপ ফাইনালে। আর এবার শিরোপাও জিততে চান তিনি।
ইন্টারভিউয়ের একটা অংশে বিশ্বকাপ ফাইনালে স্পেন এবং আর্জেন্টিনার মধ্যে ফাইনাল হওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে মেসি বলেনঃ অবশ্যই। স্পেন অথবা অন্য যে কোনো দলই হোক না কেনো আমি আরেকটি ফাইনাল খেলতে চাই এবং আমার লক্ষ্য(বিশ্বকাপ জয়) পূরণ করতে চাই। শিরোপা জয়ের লক্ষ্য ও আকাঙ্খা আমার সবসময়ই আছে।

Comments

comments

Close